ফিফা ওয়ার্ল্ড কাপের সমাপনীতে পারফর্ম করবেন নোরা!

প্রকাশ: অক্টোবর ০৭, ২০২২

ফিচার ডেস্ক

বলিউডে সবচেয়ে বেশি ভালোবাসা পাওয়া অভিনেত্রীর নাম নোরা ফাতেহি। নিজের অভিনয় দিয়েই হোক বা নাচের মুদ্রা, পর্দায় আগুন ঢেলে দিতে তার থেকে ভালো আর কেউ পারে না। বলিউডের তারকার নতুন একটি পদক্ষেপ বিশ্বমানচিত্রে ভারতের নাম লিখে দিতে যাচ্ছে নতুন করে। এর আগে জেনিফার লোপেজ আর শাকিরা ধরনের মর্যাদাপূর্ণ কাজ করেছেন। তাদেরই অনুসরণ করে ২০২২ সালের ফিফা ওয়ার্ল্ড কাপে পারফর্ম করবেন নোরা।

এবারের ফিফা ওয়ার্ল্ড কাপ গানের মিউজিক ভিডিওতে গাইবেন নাচবেন নোরা ফাতেহি। এরই মধ্যে গানটি তৈরি করেছে রেডওয়ান। ইতিহাসের সবচেয়ে প্রভাবশালী রেকর্ড প্রযোজকদের একটি প্রতিষ্ঠান। এর আগে শাকিরার ওয়াকা ওয়াকা লা লা লা মতো ফিফার গান নিয়েও কাজ করেছিল তারা। নোরার ক্যারিয়ারের একটি বাড়তি মাইলস্টোন কাজ। এছাড়া ফিফা ওয়ার্ল্ড কাপের সমাপনী আয়োজনেও পারফর্ম করার কথা রয়েছে নোরার।

লাইট দ্য স্কাই নামে ফিফা ২০২২-এর থিম সংটি আজ মুক্তি পাবে। তাছাড়া আগামী ডিসেম্বরে হতে যাওয়া ফিফার সমাপনী আয়োজনে তিনি হিন্দিতে গাইবেন বলেই গুজব রয়েছে। ফিফা ওয়ার্ল্ড কাপের আয়োজনে এবার প্রথম কোনো ভারতীয় অংশ নিচ্ছেন, তাই একে একটি বড় অর্জন হিসেবেই মনে করছেন অনেকে। যদিও সেই সন্ধিক্ষণের বিষয়ে আর বিস্তারিত কিছু জানা যায়নি, তবে নোরা ফাতেহি একজন পারফর্মিং আর্টিস্ট হিসেবে তার নিজের সত্যিকারের দক্ষতা প্রদর্শনের জন্য পুরোপুরি প্রস্তুত রয়েছেন বলেই জানা গিয়েছে।

বর্তমানে নাচের রিয়্যালিটি শো ঝালাক দিখলা যা ১০-এর বিচারক হিসেবে কাজ করছেন নোরা। তার বাইরে তিনি সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে থ্যাংক গড সিনেমার গান মানিকেতে কাজ করছেন।

 

সূত্র: পিংকভিলা


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫