বিসিএস ইনফরমেশন এসোসিয়েশনের সভাপতি জসীম ও মহাসচিব প্রণব

প্রকাশ: আগস্ট ১৯, ২০২২

নিজস্ব প্রতিবেদক

বিসিএস ইনফরমেশন এসোসিয়েশনের নির্বাহী পরিষদে মো. জসীম উদ্দিন সভাপতি এবং প্রণব কুমার ভট্টাচার্য্য মহাসচিব নির্বাচিত হয়েছেন। আজ শুক্রবার সার্কিট হাউস রোডের তথ্য ভবনে এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় সংগঠনটি।

২৭ সদস্যের নির্বাহী কমিটির শুধু সভাপতি পদে ভোট গ্রহণ করা হয়। অন্যান্য পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। সভাপতি পদে মো. জসীম উদ্দিন ১০৭ ভোট এবং ফায়জুল হক ৬৪ ভোট পান। মোট ২১২ জন ভোটারের মধ্যে ১৭২ জন ভোট প্রদান করেন। নির্বাচন শেষে প্রধান নির্বাচন কমিশনার মো. কামরুজ্জামান ভোটের ফলাফল ঘোষণা করেন। 

এসোসিয়েশনের দুই বছর মেয়াদী নির্বাহী কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন, সহ-সভাপতি খালেদা বেগম, মো. আব্দুল জলিল ও মোহাম্মদ আলী সরকার। যুগ্ম-মহাসচিব মুহা. শিপলু জামান, মোহাম্মদ ওয়ারেছ হোসেন ও ফারহানা রহমান। কোষাধ্যক্ষ আব্দুলল্লাহ শিবলী সাদিক, সাংগঠনিক ও আন্তঃসার্ভিস সচিব এ এইচ এম মাসুম বিল্লাহ, দপ্তর সচিব এ এম ইমদাদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সচিব ফাহিমা জাহান, কল্যাণ ও ক্রীড়া সচিব আশরোফা ইমদাদ, সংস্কৃতিক সচিব মাহবুবুর রহমান, তথ্যপ্রযুক্তি সচিব মোহাম্মদ সায়েম হোসেন। 

কমিটির নির্বাহী সদস্যরা হলেন, মোহাম্মদ ওমর ফারুক দেওয়ান, মো. তৈয়ব আলী, নাসরীন জাহান লিপি, দীপাংকর বর, চৌধুরী সাহেলা পারভীন, মো. মনিরুজ্জামান খান, মো. জাকির হোসেন, রেজাউল রাব্বি মনির, মো. রুবেল রানা এবং কে এম খালিদ বিন জামান। 

এসোসিয়েশনের গঠনতন্ত্র অনুযায়ী বিদায়ী কমিটির সভাপতি স. ম. গোলাম কিবরিয়া ও মহাসচিব মুন্সী জালাল উদ্দিন পদাধিকার বলে নির্বাহী কমিটির সদস্য হয়েছেন।



সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫