এটিএম বুথে ছিনতাইকারীর হামলা

ছুরিকাঘাতে প্রাণ গেল ব্যবসায়ীর

প্রকাশ: আগস্ট ১৩, ২০২২

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর উত্তরায় এটিএম বুথ থেকে টাকা ওঠানোর সময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে একজন নিহত হয়েছেন। তার নাম শরীফ উল্লাহ (৪৪) উত্তরা ১২ নম্বর সেক্টরে তিনি টাইলসের ব্যবসা করতেন। বৃহস্পতিবার রাত ১টার দিকে উত্তরা ১১ নম্বর সেক্টরের সোনারগাঁও জনপথ রোডের ডাচ্-বাংলা ব্যাংকের এটিএম বুথে ঘটনা ঘটে। গতকাল শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

নিহত শরীফের ভাতিজা নুরুল ইসলাম বলেন, শরীফ উল্লাহ উত্তরা ১২ নম্বর সেক্টরে তার স্যানিটারি দোকান বন্ধ করে রাতে বাসায় ফেরার পথে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। পুলিশের মাধ্যমে খবর পেয়ে আমরা উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে এসে তাকে মৃত অবস্থায় পাই।

উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, হামলাকারীরা এটিএম বুথের ভেতর শরীফের ওপর ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়ে। তার ডান পাশের কানের নিচে গলায় ধারালো অস্ত্রের বড় জখম এবং বাম পাশের কানের নিচে দুটি ক্ষতচিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ছুরিকাঘাতে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তিনি মারা গিয়েছেন। ছিনতাইকারী আব্দুস সামাদের কাছ থেকে হামলায় ব্যবহূত ছুরিটি উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে আব্দুস সামাদ জানিয়েছেন, নিহত শরীফের কাছ থেকে কোনো টাকা ছিনতাই করতে পারেনি। তবে ছিনতাইয়ের সময় তার সঙ্গে আরো দু-একজন ছিনতাইকারী জড়িত থাকতে পারে। এজন্য আমরা এটিএম বুথের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ পর্যবেক্ষণ করছি। ঘটনায় নিহতের ভাই আনোয়ার উল্লাহ বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশের উত্তরা বিভাগের উপকমিশনার মোর্শেদ আলম বলেন, ওই ছিনতাইকারীর বাসা টঙ্গীতে। এই গ্রুপটি টঙ্গী থেকে রাতে উত্তরা এলাকায় প্রবেশ করে ছিনতাইসহ নানা অপকর্ম করে পালিয়ে যায়।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫