ঢাকাস্থ জামালপুর জেলা সমিতির নতুন কমিটি গঠিত

প্রকাশ: মে ১৪, ২০২২

বণিক বার্তা অনলাইন

জামালপুর সমিতি, ঢাকার সাধারণ সভা ও নির্বাহী পরিষদ (২০২২-২০২৩)-এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার মিরপুরে বৃহত্তর ময়মসিংহ সমিতি ভবনে জামালপুর সমিতির ঢাকা অফিসে এ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়।

সভায় জামালপুর-২ আসনের সংসদ সদস্য ও  ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান, সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, ইঞ্জি. মো. মোজাফফর হোসেন এমপি এবং জামালপুর সমিতি ঢাকার বর্তমান সভাপতি ইউনাইটেড গ্রুপের চেয়ারম্যান হাছান মাহমুদ রাজাসহ জামালপুর জেলার বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

নির্বাচন কমিশনারের ঘোষণায় জামালপুর জেলার সাত উপজেলা মিলিয়ে ১০৫ সদস্য বিশিষ্ট নির্বাহী পরিষদে ইউনাইটেড গ্রুপের চেয়ারম্যান হাছান মাহমুদ রাজাকে সভাপতি এবং গ্রুপ ক্যাপ্টেন (অব.) শেখ শফিকুল ইসলাম পিএসসিকে মহাসচিব করে ১০৫ সদস্যের কমিটি গঠন করা হয়।

জামালপুর সমিতি, ঢাকার নতুন কমিটিতে আরো যারা নির্বাচিত হয়েছেন তাদের মধ্যে রয়েছেন সহ-সভাপতি মাজহারুল ইসলাম মৃণাল, যুগ্ম মহাসচিব মুক্তিযোদ্ধা এবি আমিনুজ্জামান রুনু, সাংগঠনিক সচিব মো. আ. সামাদ ও আবু নাছের মঞ্জুরুল হক, বয়স্ক পুনর্বাসন সচিব শারমিন আক্তার ময়না, কর্মসংস্থান সচিব বেলায়েত হোসেন বেদার, নির্বাহী সদস্য মো. রিয়াজুল হক (খোকা),  ইঞ্জি. এ কে এম আ. কাদের, এস এ নেওয়াজী টফি, রবিউল ইসলাম মানিক, মো. মুত্তাকিন হাসান এবং শেখ নুরুন্নবী অপু।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫