অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্স বাংলাদেশ

চেয়ারম্যান ও সেক্রেটারি জেনারেল নির্বাচিত

প্রকাশ: জানুয়ারি ০৭, ২০২২

নিজস্ব প্রতিবেদক

দেশের বাণিজ্যিক ব্যাংকগুলোর প্রধান নির্বাহীদের সংগঠন অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্স বাংলাদেশ (এবিবি) ২০২২-২৩ মেয়াদের জন্য তাদের নতুন কমিটি ঘোষণা করেছে।

দুই বছর মেয়াদি কমিটিতে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সেলিম আর এফ হোসেন এবং সেক্রেটারি জেনারেল হিসেবে নির্বাচিত হয়েছেন স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) খন্দকার রাশেদ মাকসুদ। আগের কমিটিতে রাশেদ মাকসুদ দক্ষতার সঙ্গে এবিবির ট্রেজারার হিসেবে দায়িত্ব পালন করেন।

এছাড়া নতুন কমিটিতে ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন সোনালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আতাউর রহমান প্রধান, সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসরুর আরেফিন এবং এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ হায়দার আলী মিয়া। আর ট্রেজারার নির্বাচিত করা হয়েছে মিডল্যান্ড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আহসান-উজ-জামানকে। গত ২৭ ডিসেম্বর এবিবির বিদায়ী চেয়ারম্যান আলী রেজা ইফতেখারের সভাপতিত্বে ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় নতুন নেতৃত্ব নির্বাচিত করা হয়।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫