২৪ ডিসেম্বর আসছে অনন্ত জলিলের ‘দিন দ্য ডে’

প্রকাশ: অক্টোবর ১৮, ২০২১

ফিচার প্রতিবেদক

বড় বাজেটের বাংলা সিনেমাদিন দ্য ডে। এতে অভিনয় করেছেন অনন্ত জলিল বর্ষা। বাংলাদেশ-ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত ছবির এরই মধ্যে টিজার ট্রেলার দেখেছেন দর্শক। অপেক্ষা ছিল মুক্তির। সেই অপেক্ষার অবসান ঘটবে ২৪ ডিসেম্বর।

শনিবার রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে এক অনুষ্ঠানের মাধ্যমে দিন দ্য ডে পোস্টার উন্মোচন মুক্তির তারিখ জানান অনন্ত জলিল।

সময় অনন্ত জলিল বলেন, দর্শক সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে। আগামী ২৪ ডিসেম্বর দিন দ্য ডে ছবিটি মুক্তি পাবে।

বাংলাদেশের প্রেক্ষাপটে ১০০টি সিনেমার বাজেটের সমান দিন দ্য ডে ছবির বাজেট!’—মাস কয়েক আগে সংবাদ সম্মেলন করে এমনটাই জানিয়েছিলেন ছবির প্রযোজক অভিনেতা অনন্ত জলিল।

গেল মার্চে মুক্তি পাওয়া ছবির ট্রেলারের বেশির ভাগ জুড়েই বোমা-মিসাইল কিংবা ভারী অস্ত্রের ঝনঝনানি দেখা গেছে। সাত বছরের বেশি সময় পর অনন্ত জলিল তার নতুন সিনেমা দিন দ্য ডে নিয়ে আসছেন।

ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত দিন দ্য ডে বাংলাদেশ অংশের প্রযোজক অনন্ত জলিল। বিষয়ে চলতি বছরের শুরুতে সংবাদ সম্মেলনে অনন্ত জানান, বাংলাদেশে শুটিংয়ে যে অর্থ ব্যয় হয়েছে তিনি সে অংশটুকুতে লগ্নি করেছেন। অন্যান্য দেশের শুটিংয়ে ব্যয় বহন করেছে ইরানি প্রযোজক।

বাংলাদেশ, তুরস্ক, আফগানিস্তান, ইরান চার দেশে বিস্তৃত দিন দ্য ডে সিনেমার গল্প। ছবিতে অনন্ত ছাড়াও আছেন তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষা। ছবিটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫