ফ্রেন্ডস ক্লাব’৯১ এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশ: অক্টোবর ০৭, ২০২১

নিজস্ব প্রতিবেদক

১৯৯১ সালে এসএসসি পাস করা বন্ধুদের ভার্চুয়াল প্ল্যাটফর্ম ফ্রেন্ডস ক্লাব' ৯১ এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী গত ২ অক্টোবর ২০২১ ঢাকার মোহাম্মদপুরের নবাবী ভোজ রেস্টুরেন্টে জাঁকজমক ভাবে উদযাপন করা হলো। 

ফ্রেন্ডস ক্লাব' ৯১ এর ক্রিয়েটর এডমিন তোফাজ্জল হোসেন ২৮ সেপ্টেম্বর ২০২০ সমমনা বন্ধুদের নিয়ে "সততার বন্ধনে ও মানবতার টানে এই স্লোগানকে সামনে রেখে" এই ভার্চুয়াল গ্রুপের যাত্রা শুরু করেন। বর্তমানে গ্রুপে ৩১০০ জন স্বপ্নেও বন্ধু রয়েছে। সংগঠনটি শুরু থেকে বন্ধুদের জন্য মানবিক কাজে অংশগ্রহণ করে চলছে। 

অনুষ্ঠানে ১৩০ অধিক বন্ধুরা উপস্থিত হয়ে স্মৃতিচারণ, গান, কবিতা, আড্ডা, রাফেল ড্র এবং একে অপরের সাথে ছবি তোলা নিয়ে মত্ত থাকেন। ঢাকার আদাবরের "শিশুদের জন্য আমরা" একটি এতিমখানায় কেক কাটা এবং খাবার বিতরণের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শুরু হয় এবং সর্বশেষ নবাবী ভোজ রেস্টুরেন্ট প্রতিষ্ঠা বার্ষিকীর কেক এবং বন্ধুদের আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়। 

ফ্রেন্ডস ক্লাব'৯১ এডমিন প্যানেলের বন্ধুদের মধ্যে সামস শাহিন ও ফারহানা হায়দার খান বিথী অনুষ্ঠানে আগত বন্ধুদেরকে স্বাগত জানাই এবং বিগত এক বছরের কার্যক্রমের ফিরিস্তি তুলে ধরেন। 

অনুষ্ঠানে এডমিন প্যানেলের বন্ধুদের মধ্যে আরো উপস্থিত ছিলো আমির হোসেন, ইঞ্জিনিয়ার আব্দুর রউফ, লায়লা ইউসুফ, সাইদ পলাশ, বৃষ্টি আজগর, শাহীন রেজা ও ইন্দ্রজিত দাস।





সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫