চট্টগ্রামে তথ্য ও সম্প্রচারমন্ত্রী

খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রয়োজন আছে কিনা

প্রকাশ: মে ০৯, ২০২১

নিজস্ব প্রতিবেদক

তথ্য সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক . হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়াকে আদৌ বিদেশ নিয়ে যাওয়ার প্রয়োজন আছে কিনা সেটিই এখন বড় প্রশ্ন? বিএনপি কেন যে তাকে বিদেশে নিয়ে যেতে চায় সেটি বোধগম্য নয়। কারণ দেশেই তো খালেদা জিয়া সর্বোচ্চ চিকিৎসা সুবিধা পাচ্ছেন।

মন্ত্রী বলেন, দেশের দুবারের প্রধানমন্ত্রী বিশিষ্ট রাজনীতিবিদ খালেদা জিয়া আমার কাছে একজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব। তিনি এখন অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তিনি দ্রুত আরোগ্য লাভ করুক এটিই মহান আল্লাহর কাছে প্রার্থনা, এটিই আমাদের কাম্য। বেগম খালেদা জিয়া যাতে সর্বোচ্চ চিকিৎসাসেবা পান, সেটির জন্য বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব নির্দেশনা দিয়েছেন। তিনি সর্বোচ্চ চিকিৎসা সুবিধা এখন বাংলাদেশে পাচ্ছেন। কিন্তু আমরা দেখতে পাচ্ছি, তাকে বিদেশ নিয়ে যাওয়ার জন্য এখন বিএনপি পরিবারের পক্ষ থেকে বারবার বলা হচ্ছে। যেসব দেশে নিয়ে যাওয়ার কথা বলা হচ্ছে, বিশেষ করে ইংল্যান্ডে, সেখানে করোনা মহামারীতে হাজার হাজার মানুষ মৃত্যুবরণ করেছে।

গতকাল দুপুরে বিশ্ব রেড ক্রস রেড ক্রিসেন্ট দিবস-২০২১ উপলক্ষে চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তথ্য সম্প্রচারমন্ত্রী এসব কথা বলেন।

রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা সিটি ইউনিট যৌথভাবে অনুষ্ঠানের আয়োজন করে। এতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নবনিযুক্ত ট্রেজারার এমএ ছালাম করোনাকালীন ভূমিকা রাখা কর্মীদের সংবর্ধনা দেয়া হয়।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫