বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী

প্রকাশ: মার্চ ০১, ২০২১

বণিক বার্তা অনলাইন

ভারতের ক্ষমতাসীন বিজেপিতে যোগ দিলেন টলিউডের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।  আজ সোমবার বিকালে কলকাতার একটি পাঁচতারকা হোটেলে আনুষ্ঠানিকভাবে তার হাতে ভারতীয় জনতা পার্টির পতাকা তুলে দেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। 

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন যতোই এগিয়ে আসছে তারকাদের রাজনীতিতে যোগ দেয়ারও হিড়িক পড়েছে।  বিজেপি ও রাজ্যে ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেস উভয় দলেই যোগ দিয়েছেন বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী।  এ হুজুগে সর্বশেষ যুক্ত হলো টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর নাম।

বিজেপিতে যোগ দেয়া প্রসঙ্গে শ্রাবন্তী সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, বরাবর সমাজসেবামূলক কাজ করেছেন তিনি।  এবার বিজেপির আদর্শে মানুষের পাশে দাঁড়াতে চান।

শ্রাবন্তীকে এতোদিন তৃণমূলের সমর্থক হিসেবেই জানতো সবাই।  হঠাৎ করে দল বদলের কারণ জানতে চাইলে অভিনেত্রী বলেন, অনেকেই তৃণমূলের সমর্থক ছিলেন। কিন্তু তাদের মধ্যে অনেকেই আবার বিজেপিতে গেছেন। আমারও মনে হয়েছিল, রাজ্যের মানুষের মঙ্গলের জন্য কাজ করতে হলে এই দলেই যোগ দিতে হবে।

শ্রাবন্তী জানান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির রাজনৈতিক মতাদর্শে তিনি মুগ্ধ। প্রধানমন্ত্রীর জন্যই দলে যোগ দিয়েছেন। মানুষ তাকে বরাবর ভালবেসেছে।  সেই ভালোবাসার জোরেই আসন্ন নির্বাচনে তিনি মানুষের আরো কাছে পৌঁছে যাবেন বলেই তার বিশ্বাস।

সূত্র: এনডিটিভি


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫