পিরোজপুরে দুই যুবলীগ নেতার হাত-পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষ

প্রকাশ: জানুয়ারি ২০, ২০২১

বণিক বার্তা প্রতিনিধি, পিরোজপুর

পিরোজপুরের নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠীতে দুই যুবলীগ নেতার হাত-পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষের লোকেরা। এ সময় আরেক যুবলীগ নেতাকেও পিটিয়েছে তারা।  গতকাল মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের ভীমকাঠী এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- উপজেলা যুবলীগের সহ-সভাপতি এবং মো. ফারুক হাওলাদার, শ্রীরামকাঠী ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিঠু এবং সহ-সভাপতি রনি হাওলাদার।  গুরুতর আহত রনি হাওলাদার ও মিজানুর রহমান মিঠুকে রাতেই উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হামলায় আহত উপজেলা যুবলীগের সহ-সভাপতি ফারুক হাওলাদার জানান, রাতে তারা নাজিরপুরে দলীয় কাজ সেরে তিনজন একটি মোটরসাইকেলে করে নাজিরপুর থেকে শ্রীরামকাঠী বন্দরের দিকে যাচ্ছিলেন। এ সময় শ্রীরামকাঠী বন্দরের কাছাকাছি ভীমকাঠীর বালাবাড়ির কাছে পৌঁছলে দেখতে পান সড়কের ওপর গাছের গুঁড়ি ফেলা। সেখানে পৌঁছতেই সড়কের দুপাশে দেশীয় অস্ত্র নিয়ে ওঁৎ পেতে থাকা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মো. আরিফুর রহমান সবুজ ও স্থানীয় মহিউদ্দিনের নেতৃত্বে প্রায় ২৫-৩০ সন্ত্রাসী দা, লোহার রডসহ দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ইশিতা সাধক নিপু জানান, হামলায় মিজানুর রহমান মিঠুর বাম হাত-পা ও ডান পা ভেঙে গেছে।  এছাড়া তার মাথায় গুরুতর জখম রয়েছে।  রনির দুহাত-পা ভেঙে গেছে। তার মাথায়ও গুরুতর জখম রয়েছে। তার নাক-মুখেও আঘাত রয়েছে। তাদের দুজনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নাজিরপুর থানার ওসি মো. আশ্রাফুজ্জামান জানান, রাতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫