তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫

প্রকাশ: জানুয়ারি ১৬, ২০২১

বণিক বার্তা ডেস্ক

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। এর মধ্যে বগুড়া খুলনায় দুজন করে এবং খাগড়াছড়িতে একজনের মৃত্যু হয়েছে। গতকাল এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর

বগুড়া: জেলার শেরপুরে যাত্রীবাহী বাস পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ১০ যাত্রী। এর মধ্যে গুরুতর আহত অবস্থায় ছয়জনকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বিকাল সাড়ে ৫টার দিকে শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ঘোগা বটতলা ব্রিজ এলাকায় দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে জামাল হোসেন (৪২) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি বগুড়ার শাজাহানপুর উপজেলার ওমরদিঘী গ্রামের তসলিম উদ্দীনের ছেলে।

বগুড়ার শেরপুর থানার উপপরিদর্শক (এসআই) তন্ময় বর্মণ জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী সরকার পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘোগা বটতলা ব্রিজ এলাকায় পৌঁছলে বিপরীতগামী সিমেন্টের খুঁটি বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। এর মধ্যে একজনের পরিচয় পাওয়া গেলেও অন্যজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। খবর পেয়ে হাইওয়ে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তত্পরতা চালান। স্থানীয় লোকজনের সহায়তায় দুর্ঘটনায় আহতদের দ্রুত উদ্ধার করে বগুড়ার শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

খুলনা: গতকাল সকাল সাড়ে ৯টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের জিরো পয়েন্ট এলাকায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তবে নিহতদের নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন, একটি মোটরসাইকেলে করে সাতক্ষীরা থেকে খুলনার দিকে আসছিলেন তারা। খুলনা-সাতক্ষীরা মহাসড়কের জিরো পয়েন্ট এলাকায় পৌঁছলে একটি ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তারা মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করেছে, তবে তাদের পরিচয় জানা যায়নি। পরিচয় নিশ্চিতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

খাগড়াছড়ি: জেলার দীঘিনালা উপজেলায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত পাঁচজন আহত হয়েছেন। গতকাল সকালে দীঘিনালা সদর থ্যেকে দুর্গম নাড়াইছড়ি যাওয়ার পথে সোনা মিয়া টিলা এলাকায় দুর্ঘটনা ঘটে। নিহতের নাম স্মৃতিময় চাকমা (৩০)

দীঘিনালা থানার ওসি উত্তম চন্দ্র দেব বলেন, গতকাল সকালে দীঘিনালা সদর থেকে দুর্গম নাড়াইছড়ি যাওয়ার পথে সোনা মিয়া টিলা এলাকায় মাহিন্দ্র উল্টে পাঁচজন আহত হন। পরে স্থানীয়রা আহতদের দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে স্মৃতিময় চাকমাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫