গ্রামীণফোনের ৫০০ টাওয়ার নির্মাণ করবে ইডটকো বাংলাদেশ

প্রকাশ: ডিসেম্বর ০২, ২০২০

নিজস্ব প্রতিবেদক

কানেক্টিভিটির সম্ভাবনা উন্মোচনে মোবাইল অপারেটর গ্রামীণফোনের জন্য দেশজুড়ে ৫০০ টাওয়ার স্থাপনে কাজ করবে ইন্টিগ্রেটেড টেলিকমিউনিকেশন ইনফ্রাস্ট্রাকচার সেবাদাতা প্রতিষ্ঠান ইডটকো বাংলাদেশ। লক্ষ্যে সম্প্রতি প্রতিষ্ঠানটির সঙ্গে একটি চুক্তি সম্পন্ন করেছে গ্রামীণফোন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে গ্রামীণফোন বলছে, পার্টনারশিপ বর্তমান কঠিন সময়ে টাওয়ার সম্প্রসারণের মাধ্যমে ডাটা ভয়েস সেবা নিশ্চিতে গ্রামীণফোনের প্রতিশ্রুতিরই প্রকাশ। এছাড়া প্যাসিভ ইনফ্রাস্ট্রাকচারের সঠিক কার্যকারিতা দক্ষ পরিচালনা এবং স্বল্প সংখ্যক টাওয়ার নির্মাণের মাধ্যমে অধিক অপারেটদের সেবা প্রদানের উদ্দেশ্যও পূরণ হবে গ্রামীণফোন ইডটকোর মধ্যে সম্পাদিত চুক্তির মাধ্যমে।

বিষয়ে বিটিআরসি চেয়ারম্যান জহুরুল হক বলেন, বাংলাদেশে মোবাইল টাওয়ার ব্যবস্থাপনার জন্য এটি একটি ইতিবাচক যাত্রা, যা গ্রাহকদের মানসম্মত গ্রাহকসেবা নিশ্চিতে অত্যন্ত প্রয়োজনীয়। আর এর বর্ধনশীল চাহিদা রক্ষার্থে গ্রামীণফোনের ধারাবাহিক প্রচেষ্টা প্রশংসার দাবিদার। আমরা আশা করছি, উদ্যোগ ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের উদ্দেশ্যে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ হিসেবে ভূমিকা রাখবে।

নিয়ে গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান বলেন, আমি এখানে বিটিআরসির নেতৃত্বের প্রতি কৃতজ্ঞতা জানাতে চাই। যারা চ্যালেঞ্জিং অবস্থা বিবেচনায় নিয়ে আমাদের টাওয়ার নির্মাণের মাধ্যমে নেটওয়ার্ক সম্প্রসারণের সুযোগ করে দিয়েছেন। গ্রামীণফোন সব সময়ই গ্রাহকদের চাহিদার বিষয়ে গুরুত্ব প্রদান করে এবং টাওয়ার সম্প্রসারণ গ্রাহকদের উন্নত সেবাদানে এবং ডিজিটাল বাংলাদেশের সম্ভাবনা উন্মোচনে আমাদের প্রতিশ্রুতি পূরণে সহায়তা করবে।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫