জো বাইডেনের ক্যাম্পেইন অ্যাডে কণ্ঠ দিলেন ব্রাড পিট

প্রকাশ: অক্টোবর ২৭, ২০২০

ফিচার ডেস্ক

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাটদের প্রার্থী জো বাইডেনের একটি প্রচারণামূলক বিজ্ঞাপনে কণ্ঠ দিয়েছেন হলিউড তারকা ব্রাড পিট। বিজ্ঞাপনটিতে দেখা যায় একটি মন্তাজ, যেখানে জো বাইডেন তার সমর্থকদের সঙ্গে সাক্ষাৎ করছেন এমন কতগুলো দৃশ্য রয়েছে। পুরো বিষয়টি নেপথ্যে বর্ণনা করেছেন ব্রাড পিট।

গতকাল ওয়ার্ল্ড সিরিজ গেমের সময় বাইডেনের প্রচারণামূলক নতুন বিজ্ঞাপনটি প্রথম প্রচারিত হয়েছে।

বিজ্ঞাপনে দেখা যায় জো বাইডেন তার সমর্থকদের সঙ্গে হাত মেলাচ্ছেন, কথা বলছেন, কখনো মঞ্চে দাঁড়িয়ে আছেন স্ত্রী জিল বাইডেনের সঙ্গে। বাইডেনের পক্ষে বিভিন্ন বিষয় বর্ণনা করছেন ওয়ান্স আপন টাইম ইন হলিউডের তারকা।

বিজ্ঞাপনে একাডেমি অ্যাওয়ার্ডজয়ী ব্রাড পিটকে বলতে শোনা যায়, আমেরিকা সব মানুষের দেশ, যারা দেশে থাকার সিদ্ধান্ত নিয়েছেন, যারা দেশের জন্য যুদ্ধ করেছেনঅনেকে রিপাবলিকান, অনেকে ডেমোক্র্যাট এবং বেশির ভাগ দুয়ের মাঝামাঝি।

ব্রাড পিট বলে চলেন, আমেরিকানরা এমন একজন প্রেসিডেন্ট চান, যিনি তাদের আশা, স্বপ্ন, ব্যথা বুঝবেন, তাদের কথা শুনবেন এবং সবাইকে ঐক্যবদ্ধ করবেন। যারা তাকে ভোট দিয়েছেন, তাদের জন্য যেমন কাজ করবেন, তেমনি যারা ভোট দেননি তাদের জন্যও সমান গুরুত্ব দিয়ে কাজ করবেন। তিনি সব আমেরিকানের প্রেসিডেন্ট হবেন।

সম্প্রতি হলিউডের অনেক তারকাই ডেমোক্র্যাট প্রার্থী বাইডেনের জন্য তহবিল সংগ্রহে নানা উদ্যোগ নিয়েছেন। আবার অনেকে নানাভাবে সমর্থন দিচ্ছেন পছন্দের প্রেসিডেন্ট প্রার্থীকে। তালিকায় সম্প্রতি যুক্ত হলেন ব্রাড পিট। বোঝাই যাচ্ছে তিনি জো বাইডেনকে সমর্থন দিচ্ছেন।

 

সূত্র: হলিউড রিপোর্টার


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫