ফের এক্সপি-পেন গ্রাফিক্স ট্যাবলেটের পরিবেশক মাল্টিমিডিয়া কিংডম

প্রকাশ: অক্টোবর ১০, ২০২০

বণিক বার্তা অনলাইন

ডিজিটাল আঁকাআঁকি কিংবা লেখালেখির ডিভাইসের জন্য বিশ্বখ্যাত প্রতিষ্ঠান এক্সপি-পেনের অথরাইজড ডিস্ট্রিবিউটরশিপ পেয়েছে বাংলাদেশে তথ্য-প্রযুক্তি পণ্য বিপণন ও সেবাদানকারী প্রতিষ্ঠান মাল্টিমিডিয়া কিংডম। দেশের বাজারে ডিজিটাল আঁকাআঁকির ডিভাইস ও উপকরণ সরবরাহে প্রতিষ্ঠানটি দ্বিতীয়বারের মতো এই স্বীকৃতি দিলো বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে মাল্টিমিডিয়া কিংডম। 

এক বিজ্ঞপ্তিতে মাল্টিমিডিয়া কিংডম জানিয়েছে, দীর্ঘ ১০ বছরেরও বেশি সময় ধরে দেশে আর্টিস্ট, গ্রাফিক্স ডিজাইনার, ফটোগ্রাফার, আর্কিটেকচার, এনিমেটরসহ বিভিন্ন পেশার হাজারো ক্রেতার হাতে ডিভাইসটি তুলে দিচ্ছে মাল্টিমিডিয়া কিংডম। তারই ধারাবাহিকতায় প্রায় সাত বছর আগে মাল্টিমিডিয়া কিংডমের হাত ধরেই বাংলাদেশের বাজারে পরিচয় ঘটে এক্সপি-পেনের। বাংলাদেশে মাল্টিমিডিয়া কিংডমই এক্সপি-পেনের একমাত্র অথরাইজড ডিস্ট্রিবিউটর হিসেবে পণ্য সরবরাহ করে আসছে। সম্প্রতি পুনরায় অথরাইজড ডিস্ট্রিবিউটর হিসেবে মাল্টিমিডিয়া কিংডমকে স্বীকৃতি দেয়া হয়েছে।

এ বিষয়ে মাল্টিমিডিয়া কিংডমের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলী জিন্নাহ জুয়েল বলেন, আমরা দীর্ঘদিন ধরেই বিশ্বখ্যাত ব্র্যান্ডের ডিজিটাল আঁকাআঁকির ডিভাইসগুলো দেশের বাজারে সরবরাহ করে আসছি। সম্প্রতি করোনা মহামারীতে অনলাইন ক্লাসের জন্য এই ডিভাইস আরো বেশি জরুরি হয়ে পড়েছে। আমরা শুধু গ্রাফিক্স ট্যাবলেট বিক্রি নয়, এই মহামারীতে শিক্ষক-শিক্ষার্থীদের দূরশীক্ষণকে আরো সহজবোধ্য করতে সহযোগিতা করে আসছি। সেই সঙ্গে বিক্রয়োত্তর সেবা, অফিশিয়াল ওয়ারেন্টি ও আনুষাঙ্গিক পণ্য সরবরাহ করে গ্রাহকদের আস্থা অর্জন করেছি। 

বিশ্বসেরা গ্রাফিক্স ট্যাবলেট সরবরাহে বাংলাদেশের বাজারে মাল্টিমিডিয়া কিংডম শীর্ষ অবস্থানে রয়েছে জানিয়ে তিনি আরও বলেন, পুনরায় এক্সপি-পেনের একমাত্র বাংলাদেশী পরিবেশক হিসেবে স্বীকৃতি পাওয়ায় একমাত্র আমাদের কাছ থেকেই গ্রাহকরা নিশ্চিন্তে অরিজিনাল পণ্য ও গ্রাহক সেবা পাবেন। আমাদের শোরুম কিংবা ঘরে বসে বাংলাদেশের যেকোনো প্রান্তের গ্রাহক আমাদের বিশাল পণ্য তালিকা থেকে নিজের পছন্দের পণ্যটি কিনতে পারবেন।

এছাড়া যারা গ্রাফিক্স ট্যাবলেট, স্পিকারসহ বিভিন্ন মাল্টিমিডিয়া ডিভাইস কিনতে চাচ্ছেন তারা পরামর্শ নিতে মাল্টিমিডিয়া কিংডমের ওয়েবসাইট কিংবা ফেসবুক পেজে যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য, মাল্টিমিডিয়া কিংডম বাংলাদেশে ওয়াকম, হুইয়ন, পার্বলো, এক্সপি-পেন, টেন-মুনস, ভেইকসহ বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের গ্রাফিক্স ট্যাবলেট সরবরাহ করছে।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫