কিস্তিতে নভোএয়ারের শীতকালীন ভ্রমণ প্যাকেজ

প্রকাশ: সেপ্টেম্বর ৩০, ২০২০

বণিক ‍বার্তা অনলাইন

আসন্ন শীতে বিনাসুদে ৬ মাসের কিস্তিতে কক্সবাজার, সিলেট ও চট্টগ্রামে ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে নভোএয়ার। এসময় দেশের যে কোন প্রান্ত থেকে ঢাকাতেও ভ্রমণের প্যাকেজ সুবিধা থাকছে বেসরকারি এয়ারলাইন্সটির। প্যাকেজের আওতায় বিমান ভাড়া, হোটেল ভাড়া, বিমানবন্দর থেকে হোটেল যাওয়া-আসা, সকালের নাস্তার ব্যবস্থা রয়েছে।

নভোএয়ার জানিয়েছে, প্যাকেজটি নির্ধারণ করা হয়েছে দুজনের জন্য। দুই রাত ও তিনদিনের প্যাকেজটিতে মাসিক কিস্তি পড়বে জনপ্রতি ঢাকা থেকে সর্বনিম্ন ১,৭৭৭ টাকা এবং দেশের অন্য যে কোন প্রান্ত থেকে জনপ্রতি সর্বনিম্ন ২,৬৬৬ টাকা। 

দেশের ১৯টি শীর্ষ বেসরকারি ব্যাংকের কার্ড ব্যবহারকারীরা ভ্রমণ প্যাকেজের এই সুবিধা পাবেন বলে জানিয়েছে নভোএয়ার।

কক্সবাজারে ভ্রমণ প্যাকেজের আওয়তায় নির্ধারিত হোটেলগুলো হলো- টিউলিপ পার্ল বিচ রিসোর্ট, সায়মন বিচ রিসোর্ট, ওশান প্যারাডাইজ হোটেল অ্যান্ড রিসোর্ট, লং বিচ হোটেল, উইন্ডি ট্যারেস বুটিক হোটেল, বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ, নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্ট, গ্রেস কক্স স্মার্ট হোটেল এবং প্রাসাদ প্যারাডাইজ হোটেল অ্যান্ড রিসোর্ট।

এছাড়াও এই প্যাকেজে ঢাকা থেকে সিলেটে জনপ্রতি সর্বনিম্ন ১,৫১৫ টাকার মাসিক কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করা যাবে। হোটেল রোজভিউ ও হোটেল নুরজাহান গ্র্যান্ড-এ এই প্যাকেজের আওতায় থাকার সুবিধা রয়েছে।

ঢাকা থেকে চট্টগ্রামে জনপ্রতি সর্বনিম্ন ২,২২২ টাকার মাসিক কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করা যাবে। হোটেল আগ্রাবাদ-এ এই প্যাকেজের আওতায় থাকার সুবিধা রয়েছে।

একই সময়ে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ঢাকাতেও এই ভ্রমণ প্যাকেজ চালু থাকবে। একইভাবে কক্সবাজার থেকে ঢাকায় জনপ্রতি সর্বনিম্ন ২,২২২ টাকার মাসিক কিস্তিতে এবং দেশের যে কোনও প্রান্ত থেকে ঢাকায় জনপ্রতি সর্বনিম্নর ১,৮৮৮ টাকার মাসিক কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করা যাবে। হোটেল লেক শোর -এ এই প্যাকেজের আওতায় থাকার সুবিধা রয়েছে।

নভোএয়ার জানিয়েছে, স্বাস্থ্যবিধি মেনে ঢাকা থেকে কক্সবাজার রুটে নিয়মিত প্রতিদিন পাঁচটি, চট্টগ্রাম চারটি ও সিলেট দুটি করে ফ্লাইট পরিচালনা করছে।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫