বাংলাদেশ থেকে রিয়েলমি সি১৭-এর বৈশ্বিক উন্মোচন

প্রকাশ: সেপ্টেম্বর ১৯, ২০২০

নিজস্ব প্রতিবেদক

ক্রমবর্ধমান স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ২১ সেপ্টেম্বর তাদের সি সিরিজের প্রথম মিড লেভেল স্মার্টফোন রিয়েলমি সি১৭ বিশ্বব্যাপী লঞ্চ করতে যাচ্ছে। সিরিজটির মিড লেভেল প্রিমিয়াম স্মার্টফোন সি১৭-এর বৈশ্বিক উন্মোচন বাংলাদেশ থেকে শুরু হচ্ছে। রিয়েলমি সি১৭ ডিভাইসটিতে থাকছে ৯০ হার্টজের আল্ট্রা স্মুথ ডিসপ্লে।

টেক ট্রেন্ডি ব্র্যান্ড হিসেবে রিয়েলমি এরই মধ্যে স্টাইলিশ ডিজাইন, দারুণ পারফরম্যান্সের স্মার্টফোন বাজারে এনে তরুণ প্রজন্মের কাছ থেকে ব্যাপক প্রশংসা অর্জন করেছে। রিয়েলমি সি সিরিজের প্রথম মিড-লেভেল স্মার্টফোন রিয়েলমি সি১৭।

বর্তমানে সি সিরিজের বিশ্বব্যাপী ব্যবহারকারী সংখ্যা ১৩২ কোটি ছাড়িয়েছে। সিরিজের স্মার্টফোনগুলোতে সবসময়ই শক্তির সঙ্গে শৈলীর মেলবন্ধন আনছে টেক-ট্রেন্ডসেটার ব্র্যান্ড রিয়েলমি। ফ্ল্যাগশিপ ফিচার সম্পন্ন নতুন ফোনটি আকর্ষণীয় মূল্যে লঞ্চ করা হবে। এতে ৯০ হার্টজ আল্ট্রা স্মুথ ডিসপ্লের পাশাপাশি ব্যবহার করা হয়েছে বিশ্বের প্রথম ১১ ন্যানোমিটারের শক্তিশালী স্ন্যাপড্রাগন ৪০০ সিরিজের চিপসেট, যা ব্যবহারকারীর চাহিদা অনুযায়ী কর্মক্ষমতা প্রদান করবে।

নতুন স্মার্টফোনে বিভিন্ন কনটেন্ট দেখার আনন্দ পেতে থাকছে ইঞ্চির থেকেও বড় ডিসপ্লে, যার মাঝেই সুন্দরভাবে ফ্রন্ট ক্যামেরা স্থাপন করা হয়েছে। ফোনটির ডিসপ্লেতে থাকছে অসাধারণ রিফ্রেশ রেট, শক্তিশালী ব্যাটারির সঙ্গে ফাস্ট চার্জ প্রযুক্তি। এর এআই কোয়াড ক্যামেরা দিয়ে নিখুঁত ডিটেইলে বিভিন্ন মোডে অনন্য সব ছবি তোলা যাবে। এআই ফ্রন্ট ক্যামেরায় থাকবে এআই বিউটি মোড, যাতে তোলা যাবে ঝকঝকে সেলফি। এছাড়া উভয় ক্যামেরাতেই ১০৮০ পিক্সেলে ভিডিও ধারণ করা যাবে।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫