বিমান ফ্লাইট স্থগিতের সময় বাড়াল

প্রকাশ: আগস্ট ২৬, ২০২০

নিজস্ব প্রতিবেদক

কভিড-১৯ পরিস্থিতিতে চলমান তিনটি আন্তর্জাতিক গন্তব্য ছাড়া বাকি রুটে ফ্লাইট স্থগিতের সময় বাড়িয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। গতকাল নিজস্ব ওয়েবসাইটে তথ্য প্রকাশ করে বিমান।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ওয়েবসাইটে প্রকাশিত জরুরি ওই নোটিসে বলা হয়, কভিড-১৯ পরিস্থিতিতে যুক্তরাজ্যের ম্যানচেস্টার, ভারতের কলকাতা, দিল্লি কুয়েত রুটের ফ্লাইট চলাচল ৩০ সেপ্টেম্বর পর্যন্ত স্থগিত করা হলো। এছাড়া দুবাই, লন্ডন কুয়ালালামপুর ছাড়া অন্য আন্তর্জাতিক ফ্লাইটগুলো আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত স্থগিত করা হয়েছে।

উল্লেখ্য, দেশে করোনার সংক্রমণ বাড়ায় গত ২৪ মার্চ সব আন্তর্জাতিক অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চলাচল বন্ধ করে দেয় বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক) পরবর্তী সময়ে জুন থেকে সীমিত পরিসরে অভ্যন্তরীণ আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনার অনুমতি দেয় সংস্থাটি। কিন্তু অনুমতি দিলেও এখন লন্ডন দুবাই ছাড়া সব রুটে ফ্লাইট বন্ধ রেখেছে বিমান।

বিভিন্ন রুটে কয়েক দফা ফ্লাইট স্থগিতের সময়সীমা বাড়িয়ে সর্বশেষ ৩১ আগস্ট পর্যন্ত করা হয়। গতকাল আরেক দফা সময় বাড়িয়ে আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত ফ্লাইট স্থগিত করল রাষ্ট্রায়ত্ত উড়োজাহাজ সংস্থাটি।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫