ফুলপুরে মাইক্রোবাস পুকুরে পড়ে শিশুসহ নিহত ৮

প্রকাশ: আগস্ট ১৯, ২০২০

বণিক বার্তা ডেস্ক

ময়মনসিংহের ফুলপুরে মাইক্রোবাস পুকুরে পড়ে শিশুসহ আটজন নিহত হয়েছেন। গতকাল সকালে দুর্ঘটনা ঘটে। এছাড়া হিলি জয়পুরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় আরো দুজন নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর

ময়মনসিংহ: ভালুকা থেকে মাইক্রোবাসযোগে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় একটি জানাজায় অংশ নিতে যাওয়ার পথে ময়মনসিংহের ফুলপুরে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে এক শিশুসহ আটজনের মৃত্যু হয়েছে। ঘটনায় আহত হয়েছে আরো ছয়জন। গতকাল সকাল সাড়ে ৭টার দিকে দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ভালুকা উপজেলার বিরুনিয়া গ্রামের চান মিয়ার স্ত্রী মিনুয়ারা খাতুন (৬০), তার পুত্রবধূ বেগম (৩৬) তার মেয়ে বুলবুলি আক্তার (), গফরগাঁও উপজেলার শামছুল হক (৬৫), রিপা খাতুন (৩০), রেজিয়া খাতুন (৫৩), পারুল আক্তার (৫০) তারাকান্দা উপজেলার নবী হোসেন (৩০) নিহতরা সবাই আত্মীয়।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী জানান, ময়মনসিংহের ভালুকা থেকে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় শাহজাহান শারফুল ইসলামের খালাতো ভাইয়ের জানাজায় যাওয়ার জন্য সবাই মাইক্রোবাস যোগে ভালুকা থেকে ভোরে রওনা হন। সকাল সাড়ে ৭টার দিকে ময়মনসিংহ-শেরপুর মহাসড়কের পাশে ফুলপুরের ছনধরা ইউনিয়নের বাশাতি এলাকায় মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে স্থানীয় সবুজ মিয়ার পুকুরে পড়ে পানির নিচে ডুবে যায়। তাত্ক্ষণিকভাবে এলাকাবাসী কয়েকজনকে জীবিত উদ্ধার করেন। ফুলপুর ফায়ার সার্ভিসের কর্মীরা একে একে আটজনের মরদেহ উদ্ধার করেন।

হিলি: দিনাজপুরের হিলিতে ট্রাক মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলচালক স্বপন হোসেন (৩৮) নামে এক যুবক নিহত হয়েছেন। গত সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় হিলির মহেশপুরঘাটে দুর্ঘটনা ঘটে। স্বপন হোসেন বগুড়ার মহাস্থানগড়ের মথুরা গ্রামের মনিরুল ইসলামের ছেলে।

হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, সোমবার সন্ধ্যার দিকে বগুড়া থেকে সোহেল রানা স্বপন নামে দুই যুবক মোটরসাইকেল নিয়ে হিলিতে আসছিলেন। অন্যদিকে হিলি থেকে কাঁচামরিচ নিয়ে একটি মিনিট্রাক বগুড়ার দিকে যাচ্ছিল। পথে হিলির মহেশপুরঘাট নামক ব্রিজের পাশে মোটরসাইকেলের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলচালক স্বপন হোসেন মারা যান।

জয়পুরহাট: জেলার আক্কেলপুর উপজেলার মাতাপুরে যাত্রীবাহী বাসের সঙ্গে গরু বহনকারী ভটভটির সংঘর্ষে বাবু মিয়া (৫৫) নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এছাড়া দুর্ঘটনায় আহত হয়েছেন আরো চারজন। গতকাল সকাল ১০টার দিকে জয়পুরহাট-আক্কেলপুর সড়কের মাতাপুর এলাকায় দুর্ঘটনা ঘটে। বাবু মিয়া আক্কেলপুর পৌরসভার মাঝগ্রাম মহল্লার ইয়াদ আলীর ছেলে।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খান তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, আক্কেলপুর-জয়পুরহাট সড়কপথে ইঞ্জিনচালিত ভটভটি করে গরু নিয়ে পাঁচবিবি হাটে যাওয়ার সময় মাতাপুরে বিপরীতমুখী বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ভটভটিতে থাকা গরু ব্যবসায়ী বাবু মারা যান এবং অপর চার যাত্রী আহত হন।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫