বন্যার পানিতে গোসল করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

প্রকাশ: আগস্ট ০৩, ২০২০

বণিক বার্তা প্রতিনিধি, টাঙ্গাইল

বন্যার পানিতে মায়ের সঙ্গে গোসল করতে গিয়ে টাঙ্গাইলের মির্জাপুরে পানিতে ডুবে নওশাদ হোসেন (১৩) নামে এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ সোমবার মির্জাপুরের পুষ্টকামুরী চরপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটেছে। 

নওশাদ পুষ্টকামুরীর বাসিন্দা মো. হারুন অর রশিদ পান্নার ছেলে। সে মির্জাপুর সরকারি সদয় কৃষ্ণ মডেল উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। 

তাদের প্রতিবেশী মির্জাপুর পৌরসভার দুই নম্বর ওয়ার্ড কাউন্সিলর আমিরুল কাদের লাবন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, আজ সোমবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের (পুরাতন) পুষ্টকামুরী চরপাড়া নামক স্থানে কিছু অংশ বন্যার পানিতে তলিয়ে গেছে। নওশাদ তার মায়ের সাথে সড়কে গোসল করতে যায়। মহাসড়কে পানির প্রবল স্রোতের মধ্যে মায়ের অগোচরে নওশাদ তলিয়ে যায়। অনেক খোঁজাখুজির পরও না পেয়ে স্থানীয় লোকজন ফায়ার সার্ভিস ও ডুবুরি দলকে খবর দেয়।

খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে আসেন। বিকেল সারে ৪টার দিকে ডুবুরি দল মৃত অবস্থায় পুষ্টকামুরী মহাসড়কের প্রায় ৫০ গজ দুর থেকে নওশাদের মৃতদেহ উদ্ধার করে। 

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক খন্দকার আব্দুল জলিল ও স্টেশন অফিসার সোহলে আহমেদ বলেন, খবর পেয়ে ডুবুরি দলসহ দ্রুত ঘটনাস্থলে যাই। প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে ওই স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার করা হয়।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫