বিরামপুরে শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

প্রকাশ: জুলাই ১৫, ২০২০

বণিক বার্তা প্রতিনিধি, হিলি

দিনাজপুরে বিরামপুরে চার বছর বয়সী একটি কন্যাশিশুকে ধর্ষণের অভিযোগে প্রতিবেশী ১২ বছরের এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে বিরামপুর পৌর শহরের পূর্ব জগন্নাথপুর মহল্লার নতুন বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানিয়েছে, গতকাল মঙ্গলবার দুপুরে ওই এলাকায় শিশুটির প্রতিবেশী ওই কিশোর তাদের নিজ বাড়িতে শিশুটিকে ধর্ষণ করেছে।

শিশুটির পিতা জানান, গতকাল মঙ্গলবার দুপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগে প্রতিবেশি ওই বালক ফুসলিয়ে তার শিশুটিকে তাদের বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি বাড়িতে এসে কান্নাকাটি করলে ঘটনাটি প্রকাশ পায়। দ্রুত শিশুটিকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে চিকিৎসক দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। বর্তমানে শিশুটি এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদি জানান, শিশুটিকে মলদ্বার দিয়ে ধর্ষণ করা হয়েছে। অবস্থার অবনতি হওয়ায় শিশুটিকে দ্রুত দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, ওই ঘটনায় ধর্ষণের শিকার শিশুটির বাবা বাদী হয়ে আজ বুধবার বিরামপুর থানায় মামলা করেন। এর পরে পুলিশ দুপুরে ওই বালককে গ্রেফতার করে দিনাজপুর আদালতে পাঠিয়েছে।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫