অমিতাভ ও অভিষেক বচ্চন করোনা পজেটিভ, হাসপাতালে ভর্তি

প্রকাশ: জুলাই ১১, ২০২০

বণিক বার্তা অনলাইন

বলিউড তারকা অমিতাভ বচ্চন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ শনিবার তিনি নিজেই জানান, তার নমুনা পরীক্ষার রিপোর্টে করোনাভাইরাস পজেটিভ এসেছে। তাকে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিবারের অন্য সদস্য এবং স্টাফদের নমুনা পরীক্ষার ফল এখনো পাননি বলে জানান তিনি। তবে কিছুক্ষণ পরেই অভিষেক বচ্চন জানিয়েছেন, তিনিও করোনা পজেটিভ এবং হাসপাতালে ভর্তি হয়েছেন। 

অমিতাভ টুইটারে লিখেছেন, আমার কভিড পজেটিভ এসেছে। হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল থেকে কর্তৃপক্ষকে জানানো হয়েছে। পরিবারের অন্য সদস্যদেরও নমুনা পরীক্ষা করা হচ্ছে। ফলাফল এখনো আসেনি। যারাই গত ১০ দিন আমার খুব কাছকাছি থেকেছেন, সবাইকে অনুরোধ আপনারা করোনা পরীক্ষা করান।

৭৭ বছর বয়সী অমিতাভ বচ্চন থাকেন মুম্বাইতে। ভারতে কভিড-১৯ কবলিত এলাকাগুলোর মধ্যে এটি অন্যতম। এখন অবধি এখানে ৯১ হাজার ৭৪৫ জন আক্রান্ত শনাক্ত এবং ৫ হাজার ২৪৪ জন মারা গেছেন। করোনা আক্রান্তের দিক থেকে দিল্লির পরেই এখন মুম্বাইয়ের অবস্থান।

জানা গেছে, বলিউডের কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চন বর্তমানে মুম্বাইয়ের নানাবতি হাসপাতালের রেসপিরেটরি আইসোলেশন ইউনিটে ভর্তি আছেন। চিকিৎসকরা জানিয়েছেন, তার চিকিৎসা চলছে এবং তিনি চিকিৎসায় বেশ ভালো সাড়া দিচ্ছেন।

মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপ জানিয়েছেন, অমিতাভের শরীরে কভিড-১৯-এর কোনো লক্ষণ নেই। তার অবস্থা স্থিতিশীল।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫