সুশান্তর মৃত্যুতে সালমান, করণের বিরুদ্ধে করা মামলা খারিজ

প্রকাশ: জুলাই ১১, ২০২০

ফিচার ডেস্ক

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে সালমান খান এবং বলিউডের তিন প্রযোজক-পরিচালক করণ জোহর, সঞ্জয় লীলা বানসালি এবং একতা কাপুরের বিরুদ্ধে বিহারে যে মামলা দায়ের হয়েছিল আদালত তা খারিজ করে দিয়েছেন।

সুশান্তের মৃত্যুর তিনদিন পর বিহারের মুজাফফরপুর আদালতে মামলা দায়ের হয়েছিল সালমন খান, করণ জোহর, সঞ্জয় লীলা বানসালি একতা কাপুরের বিরুদ্ধে। মামলায় অভিযোগ ছিল যে তাদের স্বজনপোষণ নীতির কারণেই সুশান্ত মানসিক অবসাদে ভুগছিলেন।

সুশান্তের মৃত্যু নিয়ে মুম্বাই পুলিশের তদন্তের মাঝেই বিহারে মামলা দায়ের করেছিলেন স্থানীয় আইনজীবী সুধীর কুমার ওঝা। এবার মুজাফফরপুর আদালতের প্রধান বিচারপতি মুকেশ কুমার সেই মামলা খারিজ করে দিয়েছেন। তিনি উল্লেখ করেছেন, মামলার অভিযোগনামায় সুশান্তের মৃত্যুর কারণ হিসেবে যে বিষয়টির উল্লেখ করা হয়েছে, তা আদতে আদালতের এখতিয়ারের মধ্যে পড়ে না।

তবে আদালত মামলা খারিজ করে দিলেও থামছেন না আইনজীবী ওঝা। তিনি জানিয়েছেন, তিনি উচ্চতর আদালতের কাছে আবেদন জানাবেন। তার কথা, সুশান্তের মতো হাসিখুশি, প্রাণোচ্ছল তরুণকে যারা কোণঠাসা করে অবসাদের দিকে ঠেলে দিয়েছে, তাদের মুখোশ খুলবই!

বিহারের অনেক অভিনেতা, খেলোয়াড়, রাজনৈতিক নেতার অনেকেই সুশান্তের মৃত্যু নিয়ে সরব হয়েছেন। তারা দাবি তুলেছেন সিবিআই তদন্তের। এদের মধ্যে রয়েছেন অভিনয় দুনিয়া থেকে রাজনীতিতে আসা মনোজ তিওয়াড়ি, শেখর সুমনসহ আরও অনেকে। উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুত বিহারের পাটনার ছেলে।

 

সূত্র: ইকোনমিক টাইমস


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫