ভক্তদের প্রতি ‘কৃতজ্ঞ’ দীপিকা

প্রকাশ: জুলাই ১১, ২০২০

ফিচার ডেস্ক

তৃতীয় ভারতীয় হিসেবে ইনস্টাগ্রামে ৫ কোটি ফলোয়ারের মাইলফলক ছুঁয়েছেন এ তারকা অভিনেত্রী

সময়ে বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা দীপিকা পাড়ুকোন।  বক্স অফিসের সঙ্গে সঙ্গে সোস্যাল মিডিয়ায়ও দীপিকার জনপ্রিয়তা নজরে পড়ার মতো। এবার নতুন মাইলস্টোন ছুঁয়ে ফেললেন বলিউডের মস্তানি। সোস্যাল মিডিয়ায় সম্প্রতি একটি মাইলফলক ছুঁয়েছেন তারকা। জনপ্রিয় প্লাটফর্ম ইনস্টাগ্রামে দীপিকার ফলোয়ার সংখ্যা ৫০ মিলিয়ন বা কোটি অতিক্রম করেছে। ভারতীয় তারকাদের ক্ষেত্রে এটি একটি রেকর্ড। তৃতীয় ভারতীয় হিসেবে এই সাফল্যের অংশীদার হয়েছেন দীপিকা পাড়ুকোন।

ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যার বিবেচনায় দীপিকার আগে ভারতীয়দের মধ্যে রয়েছেন শুধু বিরাট কোহলি প্রিয়াংকা চোপড়া জোনাস।

দীপিকার এই  কীর্তিতে উচ্ছ্বসিত তার ভক্তরা। বিভিন্ন ফ্যানপেজ থেকে তাকে শুভেচ্ছা জানানো হয়েছে, দীপিকা নিজেও শুভেচ্ছা জানিয়েছেন ভক্তদের প্রতি। কারণ তাদের ভালোবাসা আর সমর্থন ছাড়া এই মাইলস্টোন ছোঁয়া সম্ভব হতো না। ইনস্টাগ্রামে দীপিকা ভক্তদের উদ্দেশে লিখেছেন, কৃতজ্ঞ

দীপিকাকে শেষবার বড় পর্দায় দেখা গেছে মেঘনা গুলজারের ছপাক ছবিতে। করোনা সংকটে স্থগিত হয়েছে দীপিকার নতুন ৮৩- মুক্তি। বছরের শেষে বড়দিনে বড় পর্দায় হাজির হচ্ছে এই ছবি। ছবিতে আবার দেখা যাবে রণবীর-দীপিকা জুটিকে। ছবিটি পরিচালনা করেছেন কবীর খান।

অন্যদিকে শিগগিরই দীপিকা শুরু করবেন কাপুর অ্যান্ড সনস পরিচালক শকুন বাত্রার পরবর্তী ছবির শুটিং। যেখানে সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যা পাণ্ডের সঙ্গে কাজ করবেন দীপিকা। লকডাউনে ইনস্টাগ্রামে সক্রিয় আছেন দীপিকা। মাঝে মাঝেই নিজের দৈনন্দিন জীবনের নানা কাজ শেয়ার করেছেন।

 

সূত্র: হিন্দুস্তান টাইমস

 


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫