‘আর্যা’ নিয়ে ফিরলেন সুস্মিতা সেন

প্রকাশ: জুন ০৯, ২০২০

ফিচার ডেস্ক

চলচ্চিত্রের দুনিয়ায় এখন আর সেভাবে দেখা যায় না তাকে। দুই মেয়ে প্রেমিক রোমান শলকে নিয়েই ব্যস্ত থাকেন সুস্মিতা সেন। তবে বছর দশেক পর সম্প্রতি আবার ফিরলেন দর্শকদের কাছে। দীর্ঘ বিরতির পর যখন ফিরেছেন তখন বোঝা গেল প্রস্তুতিটা খারাপ হয়নি তার! ফুরিয়ে যাননি সুস্মিতা সেন। লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ায় এবার ফিরলেন একটু ভিন্ন প্ল্যাটফর্মে। বড় পর্দা নয়, ফিরলেন হালের ট্রেন্ড ওয়েব সিরিজ নিয়ে। তার আসন্ন ওয়েব সিরিজআর্যা ট্রেইলার মুক্তি পেয়েছে।

আর্যা মাধ্যমেই ওয়েব দুনিয়ায় পদাপর্ণ করতে চলেছেন সুস্মিতা সেন। সদ্য মুক্তি পেয়েছে ওয়েব সিরিজের ট্রেইলার। আর্যায় সুস্মিতার চরিত্রটিও বেশ চ্যালেঞ্জিং। আড়াই মিনিটের ট্রেইলারে মিলল সে রকম ইঙ্গিত। আর্যা পরিচালনা করেছেননীরজাখ্যাত পরিচালক রাম মাধুবনী। সুস্মিতার চরিত্রের নামইআর্যা ওয়েব সিরিজে বহুদিন পর দেখা গেছে চন্দ্রচূড় সিংকে। দীর্ঘ বিরতির পর তিনিও ফিরলেন। সিরিজে সুস্মিতার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। ট্রেইলারের প্রতিটি মুহূর্তে সুস্মিতা বুঝিয়ে দিয়েছেন যে দীর্ঘদিন পর্দায় তাকে দেখা না গেলেও তার ধার এখনো কমেনি। বরং পর্দায় তিনি এখন আরো পরিণত।

জীবনে প্রথমবার ওয়ার্কশপ করে সেটে নেমেছেন। এর আগে কোনোদিন অভিনয়ের আগে তাকে ওয়াকর্শপ করতে হয়নি। গত বছরই অবশ্য অভিনয়ে কামব্যাক করার কথা জানিয়েছিলেন সুস্মিতা সেন। প্রসঙ্গত, ডাচ নাটকপেনোজাঅবলম্বনেই লেখা হয়েছেআর্যা চিত্রনাট্য। ডিজনি হটস্টারে ১৯ জুন মুক্তি পেতে চলেছে সুস্মিতা সেনের ওয়েব সিরিজটি।

 

সূত্র: টাইমস অব ইন্ডিয়া


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫