আলিয়ার ছবি দিয়ে শুটিং শুরু বলিউডে!

প্রকাশ: জুন ০৫, ২০২০

ফিচার ডেস্ক

পরিচালক-প্রযোজক সঞ্জয় লীলা বানসালীর সঙ্গে আলিয়া ভাটের প্রথম ছবি হওয়ার কথা ছিল সলমান খানের বিপরীতে। কিন্তু থেকে সলমান সরে দাঁড়ানোর পর আলিয়া যুক্ত হয়েছেন বানসালীর গাঙ্গুবাঈ কাথিয়াবাড়ি ছবিতে। খবর পুরনো, কিন্তু নতুন ঘটনা হচ্ছে যে ছবির মধ্য দিয়েই বলিউডের লকডাউন-পরবর্তী শুটিং শুরু হতে যাচ্ছে।

সম্প্রতি ভারতজুড়ে ঘোষিত হয়েছে পঞ্চম দফার লকডাউন। তবে এবার বেশকিছু ক্ষেত্রে ছাড় দেয়া হয়েছে। সেই তালিকায় রয়েছে বিনোদন জগতও। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের অনুমোদন পাওয়ার পর কিছুদিনের মধ্যেই শুরু হতে চলেছে বিজ্ঞাপন, রিয়ালিটি শো ছবি শুটিংয়ের কাজ। পরিস্থিতিতে প্রথম যে ছবির শুটিং ফের শুরু হতে চলেছে তা হলো সঞ্জয় লীলা বানসালী পরিচালিত আলিয়া ভাট অভিনীত গাঙ্গুবাঈ কাথিয়াবাড়ি।

এমন সম্ভাবনার কথা কিছুদিন আগেই ভারতের গণমাধ্যম ইকোনমিক টাইমস জানিয়েছিল। ভারতের ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজের জেনারেল সেক্রেটারি অশোক দুবে বলেছেন, ফিল্মসিটিতে ছবির সেট তৈরি করা হয়েছিল। এখনো সেই সেট তেমনই রাখা আছে। তাই ছবি দিয়েই শুটিং শুরু হওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি। অপেক্ষা শুধু মুখ্যমন্ত্রীর অনুমোদনের। লকডাউন শেষ হলেই শুটিং শুরু করতে পারেন বনি কাপুরও। মাড আইল্যান্ডে তার ছবির সেট তৈরি করা হয়েছিল। এদের মতো অনেক পরিচালক-প্রযোজক তাদের আগামী সব ছবির সেট যত্নে রেখে দিয়েছিলেন, যাতে লকডাউন উঠলেই কাজ শুরু করে দিতে পারেন।

 

সূত্র: ইকোনমিক টাইমস


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫