শারীরিক দূরত্ব বজায় রেখে ঈদ উদযাপনের আহ্বান কাদেরের

প্রকাশ: মে ২৪, ২০২০

নিজস্ব প্রতিবেদক

শারীরিক দূরত্ব মেনে দেশবাসীকে ঈদ পালনের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের। আজ  বোরবার সংসদ ভবনস্থ সরকারি বাসভবন থেকে এক ভিডিও বার্তায় আহ্বান জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, পারস্পারিক ভ্রাতৃত্ববোধ সামাজিক দায়বদ্ধতা ও করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে পালিত হোক এবারের ঈদ। এবারের ঈদ শেষ ঈদ নয়, অপেক্ষা করি পরবর্তী সুরভিত সমাজের বর্ণময় ঈদের জন্য।

ঈদুল ফিতর উপলক্ষ্যে দেশবাসীসহ মুসলিম জাহানের প্রতি শুভেচ্ছা জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক  বলেন, আমরা কামনা করছি করোনা আক্রান্তদের নিরাময়। প্রত্যাশা করছি সুস্বাস্থ্য, নিরবিচ্ছিন্ন, শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি। সৌহার্দ্য সমপ্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় ঈদুল ফিতরে আমাদের মাঝে গড়ে উঠুক মহামারী করোনাসহ সকল সংকট জয়ের সুসংহত বন্ধন।

করেনা সংকট কেটে যাবে বলে আশা প্রকাশ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অতীতে বাংলাদেশে যেভাবে সংকট  পেরিয়ে আশার সুবর্ণ প্রদীপ জ্বালিয়েছে, ঠিক একই ভাবে করোনা সংকট জয় করে আবারো নব উদ্যোমে কাঙ্ক্ষিত উন্নয়নের পথে এগিয়ে যাবে বাংলাদেশ। আসুন মনের গহীনের আলো জ্বেলে অমানিশার আধার দুর করি। সহমর্মিতা সহজাত বাঙালি চেতনায় জাগিয়ে তুলি নিজেকে, সমাজকে ও দেশকে।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫