পুলিশের পাশে থাকায় গণমাধ্যমের প্রতি আইজিপির কৃতজ্ঞতা

প্রকাশ: এপ্রিল ০৯, ২০২০

নিজস্ব প্রতিবেদক

নভেল করোনাভাইরাসের বিস্তার প্রতিরোধ কার্যক্রমে পুলিশের পাশে থাকায় গণমাধ্যমের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) . মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। গতকাল পুলিশ সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রাণঘাতী নভেল করোনাভাইরাসের বিস্তার রোধে বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে বহুমাত্রিক উদ্ভাবনী উপায়ে নির্ভীকভাবে সম্মানিত নাগরিকদের পাশে থেকে দিন-রাত কাজ করে যাচ্ছেন। সরকারি নির্দেশনার সঙ্গে সমন্বয় রেখে পুলিশ সদর দপ্তর সুনির্দিষ্ট কর্মপরিকল্পনা বাস্তবায়নের পাশাপাশি বৈশ্বিক সংকট মোকাবেলায় বিভিন্ন উদ্যোগ নিয়েছে, যা সম্মানিত নাগরিকদের আশান্বিত করেছে এবং তাদের মনোবল বাড়িয়েছে।

সংকট মোকাবেলায় বাংলাদেশ পুলিশের ইতিবাচক কার্যক্রমগুলোর ব্যাপক প্রচারে সহযাত্রী হয়েছে আমাদের মিডিয়া হাউজগুলো। একান্ত সহযোগী হিসেবে পাশে আছেন নিবেদিতপ্রাণ সাংবাদিকরা। তাদের সার্বিক কর্মকুশলতার ফলেই করোনাসংক্রান্ত গুজব মোকাবেলা সম্ভব হয়েছে। একই সঙ্গে অনুপ্রাণিত উদ্দীপ্ত হচ্ছেন পুলিশ সদস্যরা, যারা প্রতিনিয়ত জনগণের পাশে থেকে তাদের সার্বিক কল্যাণ নিশ্চিত করছেন।

গণমাধ্যমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আইজিপি তার বার্তায় বলেন, করোনা সংক্রমণের দুর্যোগে বাংলাদেশ পুলিশের পাশে থেকে জনসেবায় সহযোগিতা করার জন্য প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়াসহ সব মাধ্যমের সাংবাদিক কলাকুশলী বন্ধুদের প্রতি অশেষ কৃতজ্ঞতা। বাংলাদেশ পুলিশ আশা করে, শুধু করোনাভাইরাস নয়, দেশের যেকোনো প্রয়োজন, কল্যাণ সংকটে পারস্পরিক সহযোগিতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫