নওগাঁয় পৃথক ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

প্রকাশ: এপ্রিল ০২, ২০২০

বণিক বার্তা প্রতিনিধি, নওগাঁ

নওগাঁর আত্রাই ও পত্নীতলা থানা পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে মিনহাজুল ইসলাম ওরফে শিকদার (৩৬) ও জাহিদুল ইসলাম (৩৮) নামে দুজন নিহত হয়েছে। পুলিশের দাবি, তারা উভয়ই মাদক ব্যবসায়ী ছিলেন।

আজ বৃহস্পতিবার ভোরে নওগাঁর আত্রাই উপজেলার তিলাবদুরী গ্রামে ও পত্নীতলা উপজেলার বাকরইল গ্রামে পৃথক এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোসলেম উদ্দিন জানান, মিনহাজুল ইসলাম ওরফে শিকদারের নামে আত্রাই থানায় চারটি হত্যা মামলাসহ ৬টি মামলা রয়েছে। বুধবার দিবাগত রাতে তাকে গ্রেফতার করে অস্ত্র উদ্ধারে তিলাবদুরী গ্রামে গেলে পুলিশের সাথে সন্ত্রাসীদের বন্দুকযুদ্ধে মিনহাজুল ইসলাম ওরফে শিকদার নিহত হয়। তার কাছ থেকে বিদেশী পিস্তল, চার রাউন্ড গুলি, চারটি শক্তিশালী বোমা উদ্ধার করা হয়েছে।

অপরদিকে, পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিমল চক্রবর্তী জানান, জাহিদুল ইসলামের বিরুদ্ধে মাদকসহ ১২টি বিভিন্ন মামলা রয়েছে। বুধবার রাতে তাকে গ্রেফতার করে অস্ত্র ও মাদক উদ্ধারে বাকরাইল গ্রামে গেলে পুলিশের সাথে সন্ত্রাসীদের বন্দুকযুদ্ধে জাহিদুল ইসলাম নিহত হয়। তার কাছ থেকে বিপুল পরিমান ইয়াবা, দেশীয় তৈরী সাটার গান, দুই রাউন্ড গুলি, ৪টি বড় হাসুয়া উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সকালে লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫