সড়ক দুর্ঘটনায় চার জেলায় নিহত ১১

প্রকাশ: জানুয়ারি ৩০, ২০২০

বণিক বার্তা ডেস্ক

ময়মনসিংহ, যশোর, দিনাজপুর নাটোরে সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাতে এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর

ময়মনসিংহ: জেলার গৌরীপুরে যাত্রীবাহী বাস ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই নারীসহ চারজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত আরো দুজন। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চর শ্রীরামপুর এলাকার কিশোরগঞ্জ-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন লাল মিয়া (৪০), রফিকুল ইসলাম (৪৫), সাহারা বানু (৫০) রাবিয়া খাতুন (৬৫)

গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন জানান, সকালে কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি ময়মনসিংহের দিকে যাওয়ার পথে চর শ্রীরামপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক নারী নিহত হন। সময় গুরুতর আহত হন এক নারীসহ আরো পাঁচজন। খবর পেয়ে ফায়ার সার্ভিস থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে মমেক হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় আরো তিনজনের মৃত্যু হয়। পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠায়।

যশোর: পৃথক দুর্ঘটনায় যশোরে স্কুলছাত্রসহ তিনজন নিহত হয়েছেন। গতকাল ভোর মঙ্গলবার এসব দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন চুয়াডাঙ্গার শাহাবুর মিয়া (৪৫), যশোরের মহিউদ্দিন (৫০) চৌগাছার মডেল প্রাইমারি স্কুলপাড়া এলাকার রাহুল হোসেন নান্নু (১৪)

নিহতদের স্বজন পুলিশ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার গভীর রাতে শাহাবুর মিয়া একটি পিকআপে যশোর সদরের রাজারহাট এলাকা থেকে শহরের দিকে আসার পথে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে সজোরে আঘাত করে। এতে শাহাবুর মিয়া ঘটনাস্থলেই মারা যান।

এদিকে গতকাল ভোরে মহিউদ্দিন যশোর শহরের নিউমার্কেট এলাকা থেকে বাইসাইকেলে বাড়ি ফেরার পথে মান্দারতলা এলাকায় পৌঁছলে একটি কার্গোভ্যান পেছন থেকে ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলে নিহত হন। অন্যদিকে গত মঙ্গলবার দুপুরে বন্ধুর সঙ্গে মোটরসাইকেলে বেড়াতে গিয়ে নিহত হয় স্কুলছাত্র রাহুল হোসেন নান্নু।

হিলি: দিনাজপুরের বিরামপুরে সড়কে দাঁড়িয়ে থাকা ভেকু মেশিনের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় তিনজন নিহত হন। গত মঙ্গলবার রাত ১১টার দিকে বিরামপুর-নবাবগঞ্জ সড়কের জোলাগাড়ী এলাকায় দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নবাবগঞ্জ উপজেলার সুজন রহমান (৩৭), ওসমান গনি (৩০) বিপ্লব হোসেন (৩০)

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান বলেন, গত মঙ্গলবার রাত ১১টার দিকে বিরামপুর থেকে মোটরসাইকেলে করে ওই তিন যুবক নবাবগঞ্জে বাড়ির দিকে যাচ্ছিল। সময় ওই সড়কের জোলাগাড়ি এলাকায় দাঁড়িয়ে থাকা ভেকু মেশিনে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুই যুবক নিহত হন। পরে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন নিহত হন।

নাটোর: জেলার বনপাড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ২০ জন। গতকাল বেলা ১১টার দিকে দুর্ঘটনা ঘটে।

বনপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রফিকুল ইসলাম জানান, গতকাল বেলা ১১টার দিকে বনপাড়া পৌরসভার কালিকাপুর মোড়ে পাবনা থেকে রাজশাহীগামী যাত্রীবাহী বাসের সঙ্গে নাটোর থেকে বরিশালগামী আরেকটি বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ২০ জন আহত হন।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫