জাহেদুল হক খাতুনগঞ্জ ট্রেড অ্যাসোসিয়েশনের সহসভাপতি নির্বাচিত

প্রকাশ: জানুয়ারি ২৭, ২০২০

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারম্যান, চট্টগ্রামের ব্যবসায়ী মো. জাহেদুল হক দেশের বৃহত্তম পাইকারি বাজার চাক্তাই-খাতুনগঞ্জের শীর্ষ বাণিজ্যিক সংগঠন খাতুনগঞ্জ ট্রেড অ্যান্ড ইন্ডাস্ট্রিজ অ্যাসোসিয়েশনের সহসভাপতি নির্বাচিত হয়েছেন। তিনি ওই সংগঠনের কার্যকরী পরিষদে ২০২০-২১ মেয়াদে সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন। জাহেদুল হক চট্টগ্রামের বোয়ালখালী থানাধীন পশ্চিম শাকপুরা গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি চট্টগ্রাম কলেজিয়েট হাই স্কুল থেকে ১৯৮৫ সালে এসএসসি এবং চট্টগ্রাম সরকারি কমার্স কলেজ থেকে ১৯৮৭ সালে এইচএসসি পাস করেন। ১৯৯২ সালে তিনি যুক্তরাষ্ট্রের নর্থইস্ট লুইজিয়ানা ইউনিভার্সিটি থেকে বিবিএ সম্পন্ন করেন।

চট্টগ্রাম চেম্বার অব কমার্সের সাবেক পরিচালক মো. জাহেদুল হক সততা, যোগ্যতা ও পেশাদারিত্বের মাধ্যমে দ্রুত সফলতার শীর্ষে আরোহণ করেন। পেশাগত জীবনে তিনি মেসার্স জাহেদ ব্রাদার্সের প্রোপ্রাইটর, মেসার্স নূর অয়েল অ্যান্ড ফুড প্রডাক্টস ও মেসার্স আরাফাত লিমিটেডের পরিচালক।

জাহেদুল হক শিক্ষাপ্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক সংগঠনে সম্পৃক্ত। তিনি হাজী মো. নুরুল হক ডিগ্রি কলেজ, শাকপুরা, বোয়ালখালী, চট্টগ্রামের প্রতিষ্ঠাতা সদস্য, আর্মি গলফ ক্লাব ঢাকা, চট্টগ্রাম বোট ক্লাব, চট্টগ্রাম ক্লাব, চট্টগ্রাম সিনিয়রস ক্লাব লিমিটেড, মা ও শিশু হাসপাতাল, চট্টগ্রামের আজীবন সদস্য, চট্টগ্রাম কলেজিয়েট স্কুল ব্যাচ ’৮৫-এর সিনিয়র ভাইস চেয়ারম্যান ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার কাউন্সিলর। —বিজ্ঞপ্তি



সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫