বাসা ভাড়ার টাকা পেলেন ৩ অ্যাথলিট

প্রকাশ: জানুয়ারি ০৮, ২০২০

ক্রীড়া প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণামাফিক ২০১৬ এসএ গেমসে স্বর্ণজয়ী তিন অ্যাথলিটকে ফ্ল্যাট বুঝিয়ে দেয়া হয়েছে আগেই। সাঁতারু মাহফুজা খাতুন শীলা, শুটার শাকিল আহমেদ ভারোত্তোলক মাবিয়া আক্তার সীমান্ত ফ্ল্যাটে ওঠার আগ পর্যন্ত ভাড়া বাসায় ছিলেন। এবার ওই ভাড়ার টাকাও প্রদান করেছেন প্রধানমন্ত্রী।

সোমবার গণভবনে ডেকে তিন অ্যাথলিটের হাতে চেক তুলে দিয়েছেন শেখ হাসিনা। সময় যুব ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এবং যুব ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মো. আকতার হোসেন উপস্থিত ছিলেন। শাকিল আহমেদকে ভাড়া বাবদ লাখ ২০ হাজার টাকা এবং শীলা সীমান্তকে লাখ ৬০ হাজার টাকা করে প্রদান করা হয়েছে। তিন অ্যাথলিটকে বাসা ভাড়া বাবদ ২০ লাখ ৪০ হাজার টাকা প্রদান করা হয়।

নেপাল এসএ গেমসের আগে ২৬ নভেম্বর আমরা ফ্ল্যাটে উঠেছি। মাননীয় প্রধানমন্ত্রী বাসা ভাড়ার টাকাও দিয়েছেন। এজন্য মাননীয় প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আমরা কৃতজ্ঞ’—ভাড়ার অর্থপ্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে বণিক বার্তাকে বলছিলেন শীলার স্বামী সাবেক সাঁতারু শাহজাহান আলী রনি। ২০১৬ সালের এসএ গেমসে মেয়েদের ৫০ ১০০ মিটার ব্রেস্টস্ট্রোকে জোড়া স্বর্ণপদক জয় করেন শীলা। নারীদের ৬৩ কেজি ওজন বিভাগে স্বর্ণ জিতেছেন ভারোত্তোলক সীমান্ত। ছেলেদের ৫০ মিটার পিস্তল ইভেন্টে স্বর্ণজয় করেন শুটার শাকিল আহমেদ।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫