ফাঁসির আসামি নূর হোসেনকে কড়া নিরাপত্তায় আদালতে হাজির

প্রকাশ: জানুয়ারি ০৫, ২০২০

বণিক বার্তা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের বহুল আলোচিত সাত খুন মামলার ফাঁসির দণ্ডাদেশপ্রাপ্ত আসামি সিদ্ধিরগঞ্জের ‘ডন’ নামে পরিচিত নূর হোসেকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে আদালতে হাজির করা হয়েছে।

নূর হোসেন ও তার তিন সহযোগীর বিরুদ্ধে দায়ের করা অস্ত্র, মাদক ও চাঁদাবাজিসহ ৭ মামলার সাক্ষ্য গ্রহণের জন্য রবিবার (৫ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ শেখ রাজিয়া সুলতানার আদালতে নূর হোসেনকে হাজির করা হয়।

তবে ওই সাত মামলায় অন্য আসামিরা অনুপস্থিত ছিলেন। শুধুমাত্র নূর হোসেনের উপস্থিতিতেই আদালত পাঁচজন স্বাক্ষীর সাক্ষ্য গ্রহণ করেন। অন্যান্য আসামিরা হলেন, সিদ্ধিরগঞ্জের সেলিম, আলী মোহাম্মদ ও জামাল।

এর আগে এদিন নূর হোসেনকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জ জেলা আদালতে আনা হয়। আদালতপাড়ায় এ কারণে বাড়তি নিরাপত্তা জোরদার করা হয়।

নারায়ণগঞ্জ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট জাসমিন আহমেদ জানান, সিদ্ধিরগঞ্জ থানায় দায়েরকৃত সাতটি মামলায় নূর হোসেনসহ তার তিন সহযোগীর বিরুদ্ধে পাঁচজন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করা হয়েছে। আদালত পরবর্তী সাক্ষ্য গ্রহণের জন্য আগামী ৯ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫