‘স্টার ওয়ার্স’ গ্যালাক্সি নোট ১০ প্লাস

প্রকাশ: ডিসেম্বর ১৯, ২০১৯

ফিচার ডেস্ক

হলিউড পাড়ার সঙ্গে সম্পর্ক রয়েছে অথচ স্টার ওয়ার্সের নাম শোনেনি, এমন মানুষ খুঁজে পাওয়া কষ্টকর।  বিশ্বজুড়ে স্টার ওয়ার্স ফ্র্যাঞ্চাইজির ভক্তরা ছড়িয়ে রয়েছে। স্টার ওয়ার্সের ভক্তদের জন্য স্যামসাং এবার নিয়ে এসেছে গ্যালাক্সি নোট ১০ প্লাস স্টার ওয়ার্স সংস্করণ। স্টার ওয়ার্স ট্রিলজির তৃতীয় চূড়ান্ত কিস্তি দ্য রাইজ অব স্কাইওয়াকার ছবির মুক্তি উপলক্ষে স্যামসাংস্টার ওয়ার্সগ্যালাক্সি নোট ১০ প্লাসের নতুন সংস্করণ সবার সামনে হাজির করেছে

দ্য রাইজ অব স্কাইওয়াকার ছবিটি আগামীকাল  প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। মুক্তির আগেই ছবিটি নিয়ে বেশ আলোচনা-সমালোচনা চলছে। স্টার ওয়ার্স ফ্র্যাঞ্চাইজির ডার্ক ওয়ারিয়র কাইলো রেন চরিত্রটি অনেকেরই পছন্দ। কাইলো রেনের ভক্তদের জন্য স্যামসাং বিশেষ সংস্করণ বাজারে নিয়ে আসছে। কাইলো রেনের ভক্তদের কথা মাথায় রেখে ফোনটিতে কালো লাল রঙের থিম ব্যবহার করা হয়েছে। নতুন সংস্করণটি স্টার ওয়ার্স ফ্র্যাঞ্চাইজির ডিজাইন উপকরণ থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি করা হয়েছে। সংস্করণটি বিশেষভাবে ডিজাইন করা। মোবাইলটিতে ধাতব ব্যাজ, একটি এস পেন এবং গ্যালাক্সি বাডস রয়েছে।


মোবাইলের পেছনের অংশে স্টার ওয়ার্স লোগো লাগানো রয়েছে। ক্যামেরা ভলিউম বাটনগুলোয় লাল রঙ ব্যবহার করা হয়েছে। বিশেষ সংস্করণের গ্যালাক্সিতে স্টার ওয়ার্স থিমযুক্ত সামগ্রী যেমন ওয়ালপেপার, শাটডাউন অ্যানিমেশন, আইকন শব্দ যুক্ত করা হয়েছে। দ্য গ্যালাক্সি নোট টেন প্লাস স্টার ওয়ার্স সংস্করণটি ১০ ডিসেম্বর থেকে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ফ্রান্স, জার্মানি, হংকং, স্পেনসহ ১৫টি বাজারে পাওয়া যাচ্ছে।

যুক্তরাষ্ট্রে ১৩ ডিসেম্বর থেকে মোবাইলটির আনলকড ফর্ম পাওয়া যাচ্ছে। ফোনটির দাম ধরা হয়েছে হাজার ৩০০ ডলার।

 

সূত্র: লাক্সারি লঞ্চেস


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫