বলিউডে পা রাখার আগে প্রি-স্কুল সামলাতেন কিয়ারা

প্রকাশ: ডিসেম্বর ০৮, ২০১৯

ফিচার ডেস্ক

কিয়ারা আদভানির ক্যারিয়ারে এখন দারুণ সুসময়। করণ জোহরের লাস্ট স্টোরিজের মাধ্যমে সমালোচকদের দৃষ্টি কাড়েন তিনি। এরপর কবির সিং ছবিতে শহীদ কাপুরের বিপরীতে অভিনয় করেছেন। এ ছবিতেও তার কাজ দর্শকদের মনে দাগ কেটেছে।

শিগগিরই মুক্তি পাবে কিয়ারার নতুন ছবি গুড নিউজ। এ ছবিতে তাকে দেখা যাবে অক্ষয় কুমার, কারিনা কাপুর খান ও দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে। ২০২০ সালে কিয়ারাকে দেখা যাবে অনেকগুলো ছবিতে।

বলিউডে পা রাখার আগে কিয়ারা কী করতেন? তিনি জানিয়েছেন, তার মায়ের প্রি-স্কুলে কাজ করতেন। সম্প্রতি বোম্বে টাইমসকে কিয়ারা বলেছেন, ‘অভিনয় শুরু করার আগে আমি মায়ের প্রি-স্কুলে চাকরি করতাম। সকাল ৭টায় কাজ শুরু হতো। আমার দায়িত্ব ছিল শিশুদের খেয়াল রাখা। শিশুদের ছড়া শোনাতাম, অক্ষর ও সংখ্যা চেনাতাম। তাদের ডায়াপারও বদলে দিতাম।

কিয়ারা সঙ্গে যোগ করেছেন, ‘আমি শিশুদের ভালোবাসি। একদিন আমিও সন্তানের মা হব এবং সেটা হবে জীবনের সবচেয়ে মধুর অভিজ্ঞতাগুলোর একটি।

কিয়ারার আসন্ন ছবি গুড নিউজের গল্প আবর্তিত হবে এক দম্পতিকে ঘিরে, যারা আইভিএফ পদ্ধতির মাধ্যমে সন্তান নিতে চাইছেন। ছবিটি ভিন্ন ধরনের গল্প ও মজার সব কাণ্ডকারখানার মাধ্যমে এরই মধ্যে দর্শকদের মধ্যে কৌতূহল সৃষ্টি করেছে। এ বছরের শেষে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

কিয়ারা আদভানির বলিউডে অভিষেক হয়েছিল ২০১৪ সালে ফুগলি ছবির মাধ্যমে। এরপর তিনি এম. এস. ধোনি : দি আনটোল্ড স্টোরি ছবিতে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কাজ করেছেন। গুড নিউজের পর কিয়ারাকে দেখা যাবে অক্ষয় কুমারের বিপরীতে লক্ষ্মী বম্ব ছবিতে।

 

সূত্র: ডিএনএ


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫