সাতক্ষীরায় কথিত বন্দুকযুদ্ধে নিহত ২

প্রকাশ: নভেম্বর ৩০, ২০১৯

বণিক বার্তা অনলাইন

সাতক্ষীরায় গ্রেফতারের পর হত্যা মামলার ২ আসামি পুলিশের কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। নিহতরা হলেন,শহরের মুন্সিপাড়া এলাকার মইনুল ইসলামের ছেলে দীপ আজাদ এবং কালিগঞ্জের সাইহাটি গ্রামের সবুর সরদারের ছেলে সাইফুল ইসলাম। ২৬ লাখ টাকা ছিনইতাইয়ের মামলায় সন্দেহভাজন হিসেবে গতকাল শুক্রবার তাদের গ্রেফতার করা হয়।

আজ শনিবার (৩০ নভেম্বর) ভোরে শহরের বাইপাস সড়কের বকচরা মোড়ে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

সাতক্ষীরা জেলার পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান এতথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আজাদ ও সাইফুল দুজনেই ওই এলাকার ‘চিহ্নিত’ সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে হত্যাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে থানায়। গত ৩১ অক্টোবর কালীগঞ্জের পাওখালী এলাকায় বিকাশের দুই এজেন্টকে গুলি করে ২৬ লাখ টাকা ছিনইতাইয়ের মামলায় সন্দেহভাজন হিসেবে শুক্রবার আজাদ ও সাইফুলকে গ্রেফতার করা হয়।

এরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ‘তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে’ তাদের সঙ্গে নিয়েই পুলিশের একটি দল বকচরা মোড় এলাকায় ‘অস্ত্র উদ্ধার অভিযানে’ যায় বলে পুলিশ সুপার মোস্তাফিজ জানান।

তিনি বলেন, “ওই এলাকায় পৌঁছালে তাদের সহযোগীরা তাদেরকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে গুলিবিদ্ধ হয় আজাদ ও সাইফুল।” গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয় বলে পুলিশ সুপার জানান।

তিনি বলেন, এই অভিযানে ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।





সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫