স্মার্টফোন ব্যবহারকারীদের সুরক্ষা সেবা দেবে জেনেক্স ইনফোসিস

প্রকাশ: নভেম্বর ২০, ২০১৯

নিজস্ব প্রতিবেদক

দেশব্যাপী স্মার্টফোন ব্যবহারকারীদের ডিভাইসের সুরক্ষা নিশ্চিতে যুক্তরাজ্যভিত্তিক ইন্স্যুরেন্স কোম্পানি সিপিপি গ্লোবাল অ্যাসিস্ট্যান্ট বাংলাদেশ লিমিটেডের সঙ্গে একটি চুক্তি সই করেছে দেশের অন্যতম প্রযুক্তি কোম্পানি জেনেক্স ইনফোসিস। চুক্তির ফলে দেশব্যাপী আউটসোর্সিংয়ের মাধ্যমে পরিবেশক বিক্রয় কার্যক্রম পরিচালনা করা হবে এবং এর মাধ্যমে দুর্ঘটনা বা অন্য কোনো কারণে স্মার্টফোনের ক্ষতি হলে স্মার্টফোন ব্যবহারকারীদের ক্ষতিপূরণ দেবে কোম্পানিটি।

জেনেক্স কার্যালয়ে চুক্তিতে সই করেন সিপিপি গ্লোবাল অ্যাসিসট্যান্ট বাংলাদেশ লিমিটেডের কান্ট্রি ব্যবস্থাপক দাঊদ সিদ্দিকী এবং জেনেক্স ইনফোসিস লিমিটেডর সিইও প্রিন্স মজুমদার। সময় জেনেক্সের জ্যেষ্ঠ ভাইস প্রেসিডেন্ট বৈভব কাপুর ডেপুটি জেনারেল ম্যানেজার সাঈদ আহমেদ উপস্থিত ছিলেন।

জেনেক্স ইনফোসিস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সহপ্রতিষ্ঠাতা প্রিন্স মজুমদার বলেন, অংশীদারিত্বের ফলে দেশে স্মার্টফোন ব্যবহারকারীদের উদ্ভাবনী গ্রাহকবান্ধব ডিভাইস সুরক্ষা সেবা দেয়ার সুযোগ পেল জেনেক্স। ডিভাইস সুরক্ষা সেবা বিশ্বেজুড়ে জনপ্রিয় এবং দেশে সেবা চালু করতে পেরে আমরা আনন্দিত।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫