মেহেরপুরে ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

প্রকাশ: নভেম্বর ০৭, ২০১৯

মেহেরপুরে ট্রাক্টরের ধাক্কায় মোস্তাক আহমেদ (২১) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুজন। তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে মেহেরপুর শহরের পন্ডের ঘাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত মুস্তাক আহমেদ সদর উপজেলার চকশ্যামনগর গ্রামের সামিরুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মেহেরপুর থেকে একটি স্কুটিযোগে আমদহ গ্রামের জাহিদ ও আজাদ এবং একটি ডিসকভার মোটর সাইকেলে মুস্তাক বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। বামনপাড়া এলাকার পন্ডের ঘাট নামক স্থানে পৌঁছালে পেছন থেকে একটি দ্রুতগতির ট্রাক্টর তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। স্কুটিযাত্রী জাহিদ ও আজাদ এবং মোটরসাইকেল চালক মুস্তাক আহমেদ গুরুতর আহত হন।

পরে তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করে। দুজনকে ভর্তি রাখা হলেও আশঙ্কাজনক অবস্থায় মোস্তাককে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার করেন চিকিৎসক। কুষ্টিয়া নেওয়ার পথে গাংনী পৌঁছালে মুস্তাক শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মোস্তাক আহমেদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা বলেন, মরদেহ পুলিশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনার জন্য দায়ী ট্রাক্টর চালককে আটকের চেষ্টা চলছে।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫