চাটমোহরে পুকুর থেকে কলেজছাত্রের মরদেহ উদ্ধার

প্রকাশ: নভেম্বর ০৩, ২০১৯

বণিক বার্তা প্রতিনিধি পাবনা

পাবনার চাটমোহরে ফিরোজ প্রামাণিক (২০) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার রাত ৭টার দিকে পুকুর থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। ফিরোজ প্রামাণিক উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের দয়রামপুর গ্রামের আক্কাজ আলীর ছেলে। তিনি একাদশ শ্রেণীতে অধ্যায়নরত। খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (চাটমোহর) সার্কেল সজীব শাহরিন ও থানার অফিসার ইনচার্জ সেখ নাসীর উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ বলছে, নিহত যুবকের গলায়, চোয়াল ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা তাকে হত্যা করেছে, এ বিষয়ে কোনো তথ্য জানাতে পারেনি পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার সন্ধ্যায় দয়রামপুর গ্রামের আলেপ উদ্দিনের পুকুরে একটি মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। পরে ঘটনাটি জানাজানি হলে মরদেহ দেখতে এলাকার মানুষ ভিড় করে। বিষয়টি পুলিশকে জানালে তারা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন বলেন, গতকাল পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫