৭৫ কোটি টাকার শেয়ার ছাড়বে জেএমআই হসপিটাল রিকুইজিট ম্যানুফ্যাকচারিং

প্রকাশ: অক্টোবর ২২, ২০১৯

নিজস্ব প্রতিবেদক

শেয়ারবাজারে তালিকাভুক্তির জন্য বুক বিল্ডিং পদ্ধতিতে প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে শেয়ার ইস্যু করবে জেএমআই গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান জেএমআই হসপিটাল রিকুইজিট ম্যানুফ্যাকচারিং লিমিটেড। এর মাধ্যমে প্রতিষ্ঠানটি বাজার থেকে ৭৫ কোটি টাকা উত্তোলন করবে। এ উপলক্ষে রোববার সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রেরোড শো আয়োজন করা হয়।

অনুষ্ঠানে জেএমআই হসপিটাল রিকুইজিট ম্যানুফ্যাকচারিংয়ের ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুর রাজ্জাক বলেন, মেডিকেল ডিভাইসেসের অভ্যন্তরীণ ও বিশ্ববাজারে চাহিদা ক্রমেই বেড়ে চলেছে। সে চাহিদা পূরণ ও বাজার ধরতে জেএমআই নতুন নতুন মেডিকেল ডিভাইস তৈরির উদ্যোগ নিয়েছে। এতে এ খাতে প্রতিষ্ঠানটির ব্যবসা ও আয় বাড়বে।

আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা সোহেল রহমান বলেন, জেএমআইয়ের মতো ভালো মানের কোম্পানির সংখ্যা শেয়ারবাজারে যত বাড়বে, বাজারের গভীরতাও তত বাড়বে। বাজারও তত উন্নত হবে। শেয়ারবাজারের স্থিতিশীলতা নিশ্চিত করতে আইসিবি নানাভাবে কাজ করে থাকে। এরই অংশ হিসেবে জেএমআই হসপিটাল রিকুইজিট ম্যানুফ্যাকচারিংয়ের মতো ভালো মানের একটি কোম্পানিকে শেয়ারবাজারে আসতে উদ্বুদ্ধ করা হয়েছে।

অনুষ্ঠানে মেডিকেল ডিভাইসেসের ভবিষ্যৎ বাজার নিয়ে আলোচনা করেন প্রতিষ্ঠানটির উদ্যোক্তা পরিচালক হুই উয়ান কিম। আরো বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির স্বতন্ত্র পরিচালক অ্যাডভোকেট ড. মো. শাহজাহান। ধন্যবাদ জ্ঞাপক বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান সুরাইয়া আক্তার রিনা। অনুষ্ঠানে স্বনামধন্য প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের প্রতিনিধিরা কোম্পানিটির বিভিন্ন তথ্য নিয়ে আলোচনা করেন।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫