ডিএনসিসির কাউন্সিলর রাজীব গ্রেফতার

প্রকাশ: অক্টোবর ২০, ২০১৯

নিজস্ব প্রতিবেদক

চলমান ক্যাসিনোবিরোধী অভিযানের মধ্যে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩৩ নং ওয়ার্ড (মোহাম্মদপুর) কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল রাত ১০টার পরে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাবের আইন গণমাধ্যম শাখার সহকারী পরিচালক মিজানুর রহমান বণিক বার্তাকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বসুন্ধরা আবাসিক এলাকার নং রোডের ৪০৪ নম্বর বাসায় অভিযান চালিয়ে রাজীবকে গ্রেফতার করা হয়। এখন (রাত ১১.১৫ মিনিটে) তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

র‌্যা সদর দপ্তর সূত্রে জানা যায়, দলীয় প্রভাব বিস্তার করে কাউন্সিলর রাজীব চাঁদাবাজি মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের অনৈতিক কাজে যুক্ত হয়ে বিপুল টাকার মালিক বনে গেছেন। এই অর্থের বড় অংশ তিনি দুবাইসহ বিভিন্ন দেশে পাচার করেছেন তিনি। এই অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে।

ক্যাসিনোবিরোধী অভিযানের মধ্যেই সিটি করপোরেশন এলাকার কাউন্সিলরদের বিরুদ্ধে অবৈধভাবে দখল, চাঁদাবাজি করে শত শত কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ ওঠে। অভিযানের পর পরই অনেকে দেশ ছেড়ে পালিয়ে গেছেন। মোহাম্মদপুরের কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবও দুই সপ্তাহ ধরে আত্মগোপনে ছিলেন।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫