রেলসেবা বিশ্বমানের করতে কাজ করছে সরকার: রেলমন্ত্রী

প্রকাশ: অক্টোবর ১২, ২০১৯

বণিক বার্তা প্রতিনিধি গাজীপুর

দেশের রেলসেবাকে বিশ্বমানে উন্নীত করতে সরকার কাজ করছে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। গতকাল গাজীপুরের জয়দেবপুর রেল জংশনে পরিছন্নতা কার্যক্রম উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

রেলমন্ত্রী বলেন, মানুষ সচেতন হচ্ছে, মানুষের রুচির পরিবর্তন হচ্ছে। আজকাল অনেকেই বাংলাদেশের রেলওয়ে সেবার সঙ্গে পৃথিবীর অন্যান্য দেশের রেলের সঙ্গে তুলনা করছে। আমরা উদ্যোগ গ্রহণ করেছি, বাংলাদেশের রেলসেবাকে বিশ্বমানে উন্নীত করতে কাজ করছে সরকার। এ ব্যাপারে সবার সহযোগিতা কামনা করেন তিনি।

নূরুল ইসলাম সুজন বলেন, বাংলাদেশে ৪৬৫টির মতো রেলস্টেশন রয়েছে। এ বিপুলসংখ্যক রেলস্টেশনের পরিচ্ছন্নতা কার্যক্রম সরকারের একার পক্ষে করা সম্ভব নয়, এজন্য সংশ্লিষ্ট সবাইকে এগিয়ে আসতে হবে।

এ সময় রেলমন্ত্রীর সঙ্গে রেলওয়ের মহাপরিচালক (ডিজি) মো. শামছুজ্জামান, অতিরিক্ত মহাপরিচালক (এডিজি) অপারেশন মিয়া জাহান, রেলওয়ের জেনারেল ম্যানেজার (পূর্ব) মো. নাসির উদ্দিন, রেলওয়ের চিফ কমার্শিয়াল ম্যানেজার মো. মুরাদ হোসেন, বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক সালাউদ্দিন আহমেদ, গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, জয়দেবপুর স্টেশনের স্টেশন মাস্টার মো. জাহান উপস্থিত ছিলেন।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫