নওগাঁয় যুবককে কুপিয়ে হত্যা গ্রেফতার ৪

প্রকাশ: অক্টোবর ১২, ২০১৯

বণিক বার্তা প্রতিনিধি নওগাঁ

নওগাঁর ধামইরহাটে রূপলাল হেমরম (২০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সকালে বীরগ্রাম মোল্লাপাড়া খাড়ির মধ্যে মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে ধামইরহাট থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে গতকাল দুপুরে চারজনকে গ্রেফতার করে পুলিশ।

রূপলাল হেমরম বীরগ্রাম মোল্লাপাড়ার অনিল হেমরমের ছেলে।

অনিল হেমরম জানান, মরদেহের কপালে, মাথায় ও শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

এ ব্যাপারে রূপলাল হেমরমের চাচা স্বপন হেমরম জানান, গত বৃহস্পতিবার বিকালে একই গ্রামের জুয়েল সরেনের সঙ্গে উকিল হেমরমের শ্যালিকার গোপনে বিয়ে হয়। ওই বিয়ষটি নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ দেখা দেয়। পরবর্তী সময়ে গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় উকিল হেমরমের বাড়ির পাশে এ নিয়ে ওই এলাকার এক যুবকের সঙ্গে রূপলাল হেমরমের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে তাকে কে বা কারা দূরে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে।

এদিকে গতকাল দুপুরে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বপন হেমরম, প্রভু হেমরম, পরিমল সরেন ও মিঠুন সরেন নামে চার যুবককে গ্রেফতার করে ধামইরহাট থানা পুলিশ।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম জানান, যুবক হত্যাকাণ্ডের খবর পেয়ে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় গতকাল নিহতের বাবা বাদী হয়ে একটি মামলা করেছেন। ওই মামলায় চার যুবকে গ্রেফতার করে পুলিশ।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫