পিরোজপুরে গৃহবধূকে কুপিয়ে হত্যা

প্রকাশ: অক্টোবর ০৭, ২০১৯

বণিক বার্তা প্রতিনিধি পিরোজপুর

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় বিউটি (৪০) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গত শনিবার রাতে উপজেলার গৌরিপুর ইউনিয়নের উত্তর পৈইকখালী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী মো. ফিরোজ হাওলাদারসহ তিনজনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

ফিরোজ হাওলাদারের বরাত দিয়ে ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান জানান, বিউটি শনিবার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে তার স্বামীর সঙ্গে বাইরে বের হন। ফেরার পথে অজ্ঞাত ব্যক্তিরা ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা করে। এ সময় প্রাণ ভয়ে ফিরোজ দৌড়ে ঘরে প্রবেশ করলেও হামলাকারীরা বিউটিকে কুপিয়ে ফেলে রেখে চলে যায়। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী মো. ফিরোজ হাওলাদার, প্রতিবেশী মো. আল আমিন ও মো. আলম হাওলাদারকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

নিহতের ননদ লিপি ও জেসমিন জানান, তাদের ভাই ফিরোজ আলম ঢাকায় রঙ মিস্ত্রির কাজ করেন। তার সঙ্গে প্রতিবেশী আল আমিন ও আলম হাওলাদারের জমিজমা নিয়ে বিরোধ আছে। এ ব্যাপারে আদালতে মামলা বিচারাধীন। কিছুদিন আগে প্রতিপক্ষের লোকজন ফিরোজ হাওলাদারের মেয়ে আঁখিকে কুপিয়ে জখম করেছিল।

গৌরিপুর ইউনিয়ন পরিষদের উত্তর পৈইকখালী ওয়ার্ডের সদস্য আ. মালেক জানান, বিউটিকে তাদের ঘরের সামনে গভীর রাতে কুপিয়ে হত্যা করা হয়েছে। বিউটির সঙ্গে তার স্বামী ফিরোজের প্রায়ই ঝগড়া হতো। এ ব্যাপারে আমার কাছে নালিশও করা হয়েছিল।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫