দিনাজপুরে হুইলচেয়ার বিতরণ করেছে লংকাবাংলা ফাউন্ডেশন

প্রকাশ: আগস্ট ০২, ২০১৯

নিজস্ব প্রতিবেদক

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে দিনাজপুর জেলার সুবিধাবঞ্চিত ও পক্ষাঘাতগ্রস্ত ১০০ মানুষকে হুইলচেয়ার দিয়েছে লংকাবাংলা ফাউন্ডেশন। গতকাল দিনাজপুরে আয়োজিত এক অনুষ্ঠানে এসব হুইলচেয়ার বিতরণ করা হয়।

হুইলচেয়ার বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন দিনাজপুরের জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম। এতে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জয়নুল আবেদীন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লংকাবাংলা ফিন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক খাজা শাহরিয়ার, মানব সম্পদ বিভাগের প্রধান মোহাম্মদ হাফিজ আল আহাদ, হেড অব জেনারেল ইনফ্রাস্ট্রাকচার অ্যান্ড সার্ভিসেস (জিআইএস) মোহাম্মদ হাবিব হায়দার, হেড অব অল্টারনেটিভ ডেলিভারি চ্যানেলস (এডিসি) মো. জাহাঙ্গীর হোসেন ও দিনাজপুর শাখার প্রধান মো. মাজহারুল ইসলামসহ প্রতিষ্ঠানটির কর্মকর্তারা। এ কর্মসূচির সার্বিক সমন্বয়কের দায়িত্বে ছিলেন ফজলে রাব্বি।

লংকাবাংলা ফিন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খাজা শাহরিয়ার বলেন, আমাদের চারপাশে পক্ষাঘাতগ্রস্ত অসহায় মানুষদের দেখতে পাই। আমাদের সবার যার যার সামর্থ্য অনুযায়ী এসব মানুষের কল্যাণে এগিয়ে আসা উচিত। আর তা বিবেচনায় রেখেই দেশের শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান হিসেবে আমাদের লংকাবাংলা ফাউন্ডেশন এ হুইলচেয়ার বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করেছে। সব প্রতিষ্ঠানেরই উচিত দেশের এসব অসহায় মানুষের পাশে দাঁড়ানো, যাতে করে আর্থিক ও সামাজিকভাবে এ মানুষগুলো এগিয়ে যেতে পারে।

অনুষ্ঠানে জানানো হয়, লংকাবাংলা ফিন্যান্স ব্যবসায়িক কর্মকাণ্ডের পাশাপাশি সামাজিক উন্নয়নে বিশ্বাসী। এ ধারাবাহিকতায় আর্থিক প্রতিষ্ঠানটি দিনাজপুর জেলার ১০০ জন পক্ষাঘাতগ্রস্ত দরিদ্র মানুষের কাছে হুইলচেয়ার বিতরণ করে। উল্লেখ্য, বিতরণকৃত হুইলচেয়ার সুবিধাবঞ্চিত ও শারীরিকভাবে অক্ষম মানুষের দৈনন্দিন চলাফেরা ও কর্মকাণ্ডে গতির সঞ্চার করবে, সমৃদ্ধি আনবে অর্থনৈতিক জীবনে। সর্বোপরি তাদের পরিবারের মুখে হাসি ফোটাবে। পক্ষাঘাতগ্রস্ত অসহায় ও গরিব মানুষের প্রাত্যহিক জীবনে স্বাচ্ছন্দ্য আনার পাশাপাশি যেন গতির সঞ্চার হয় সে লক্ষ্যেই লংকাবাংলা ফাউন্ডেশন এমন উদ্যোগ নিয়েছে।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫