রাজধানীতে আবাসন ব্যবসায়ী হত্যায় একজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

আবাসন ব্যাবসায়ী আবুল খায়ের (৫২) হত্যা মামলায় মো. মিলন নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ শনিবার রাজধানী থেকে তাকে গ্রেফতার করা হয়।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখা সূত্রে এ তথ্য জানা যায়। বিষয়টি নিশ্চিত করে সংশ্লিষ্ট শাখার উপ-কমিশনার ওয়ালিদ হোসেন জানান, আগামীকাল রোববার সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

বসুন্ধরা আবাসিক এলাকার জালাল গার্ডেনের ২১ নম্বর রোডের একটি বাসায় পরিবার নিয়ে থাকতেন আবুল খায়ের। তার প্রতিষ্ঠানের মালিকানাধীন বসুন্ধরা আবাসিক এলাকার এম ব্লকে একটি  নির্মাণাধীন ভবন থেকে আবুল খায়েরের মরদেহ উদ্ধার করে পুলিশ। 

ভাটারা থানার ওসি মো. মোক্তারুজ্জামান জানান, পরিবারের অভিযোগের ভিত্তিতে গতকাল শুক্রবার ভোর থেকেই আবুল খায়েরের সন্ধানে অভিযান শুরু করে পুলিশ। অভিযানের এক পর্যায়ে তার প্রতিষ্ঠানের নির্মাণাধীন বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাড়ির নিচে আবুল খায়েরের ব্যবহৃত মোটরসাইকেল পড়ে থাকতে দেখা যায়। পরে ওই ভবনের দ্বিতীয় তলা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। আবুল খায়েরের মাথার পেছনে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। মাথার মগজ বের হয়ে গেছে। এ ঘটনার নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

নিহতের পরিবার জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় ফোন পেয়ে মোটরসাইকেল নিয়ে বেরিয়েছিলেন আবুল খায়ের। রাতে আর বাসায় ফেরেননি। পরদিন সকালে পুলিশের সহায়তায় তার মরদেহ উদ্ধার করা হয়। জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড গটে থাকতে পারে বলে সন্দেহ আবুল খায়েরের পরিবারের।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন