গাজীপুরে মুখোমুখি সংঘর্ষে দুই বাস খাদে, নারী নিহত

বণিক বার্তা প্রতিনিধি, গাজীপুর

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার পিপুলিয়া এলাকায় টঙ্গী-কালীগঞ্জ সড়কে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে দুটি বাসই সড়ক থেকে প্রায় ১৫ ফুট গভীর খাদে পড়ে যায়। এ দুর্ঘটনায় এক নারী নিহত হয়েছেন। আজ শনিবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত হলেন- কালীগঞ্জ উপজেলার খলাপাড়া এলাকার কোরবান আলীর স্ত্রী দীনা জেসমিন (৩৮)। তিনি একটি এনজিওতে চাকরি করতেন। 

কালীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম জানান, সাভারের রফতানি থেকে ভৈরবগামী বাদশা পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীতমুখী একই পরিবহনের অপর একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে যাত্রীসহ বাস দুটি হাইওয়ের পাশের গভীর খাদের পানিতে ডুবে যায়। এসময়  যাত্রীরা বিভিন্ন ভাবে বাস থেকে বেরিয়ে আসেন। এঘটনায় বেশ কয়েকজন আহত হন। পরে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতাল ও ক্লিনিকে নেওয়া হয়। আহতদের নাম জানা যায়নি। 

আহতদের মধ্যে দীনা জেসমিনকে গুরুত্বর অবস্থায় জীবিত ধারণা করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কালিগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে বাস দুটির উদ্ধার করেন। 

বাসের যাত্রী লটকন আবুল কালাম বলেন, সকাল ৭টার দিকে ওই এলাকায় পূবাইল ফেরিঘাট ব্রিজের পাশে বিকট শব্দে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে দেখি আমরা পানির নিচে। তারপর কীভাবে ওপরে এলাম বলতে পারছি না।

জেলা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আবদুল হামিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সাভিসের কর্মীরা অভিযান চালিয়ে এক নারীর মরদেহ উদ্ধার করেছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তানভীর আহমেদ জানান, ওই ঘটনায় সকাল সাড়ে ৯টার দিকে দীনা জেসমিন নামের এক নারীকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছিল।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন