ময়মনসিংহে মোবাইল চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চিকিৎসকের মৃত্যু

প্রকাশ: সেপ্টেম্বর ২৭, ২০২৪

বণিক বার্তা প্রতিনিধি, ময়মনসিংহ

ময়মনসিংহে মোবাইল চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে তারিকুল আলম নোমান (৪২) নামে এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। নিহত তারিকুল আলম নোমান ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগের সহযোগী অধ্যাপক ছিলেন। তিনি নগরীর ৮/ঘ জমির মুন্সি এলাকার মৃত তাহির উদ্দিনের ছেলে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) ভোররাতে নগরীর ৮/ঘ জমির মুন্সি এলাকার তারিকুল আলমের নিজ বাসায় এ দুর্ঘটনা ঘটে।ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত পুলিশের উপ-পরিদর্শক মো. শফিক উদ্দিন বলেন, হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগের সহযোগী অধ্যাপক ডা. তারিকুল আলম নোমান মধ্যরাতের দিকে অপারেশন করে নিজ বাসায় ফিরে একটি কক্ষে একা ঘুমাতে যান। ধারণা করা হচ্ছে, হাসপাতাল থেকে যাওয়ার পর রাতের কোনো এক সময় মোবাইল চার্জ দিতে গিয়ে অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হওয়ায় ঘটনাস্থলেই তিনি মারা যান। মারা যাওয়ার পর কেউ টের না পাওয়ায় ওই চিকিৎসকের দুই হাত, বুক ও নাক-মুখ পুড়ে যায়। পরে ফজরের সময় কক্ষ থেকে পোড়া গন্ধ এলে পরিবারের লোকজন দরজা খুলে তারিকুল ইসলাম নোমানকে পড়ে থাকতে দেখেন। তাকে মৃত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল বলেন, পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নেয়ার আবেদন করায় স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫