ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে দ্রুতগতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১

প্রকাশ: সেপ্টেম্বর ২৭, ২০২৪

বণিক বার্তা প্রতিনিধি, মুন্সিগঞ্জ

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সিগঞ্জের শ্রীনগরে দ্রুতগতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে এক মোটরসাইকেল চালকের নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো একজন।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সমষপুর এলাকায় মহাসড়কের মাওয়ামুখী সড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে নিহত ওই মোটরসাইকেল চালকের।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকালে সমষপুর এলাকায় দ্রুতগতির মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে থাকা রেলিংয়ের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল চালক মোহাম্মদ রাফি গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে নিহতের মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় মোটরসাইকেলের পেছনে থাকা আরেক আরোহী মো. হাসনাত সিকদার (৩৬) গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে জরুরি বিভাগের চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

বিষয়টি নিশ্চিত করে হাঁসাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) কাঞ্চন কুমার সিংহ জানান, আইনগত প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫