আসছে লেডি গাগার নতুন দুই অ্যালবাম

প্রকাশ: সেপ্টেম্বর ২৭, ২০২৪

ফিচার ডেস্ক

সময়টা ভালো যাচ্ছে মার্কিন সংগীতশিল্পী ও অভিনেত্রী লেডি গাগার জন্য। দিন কয়েক আগে তিনি ঘোষণা দিয়েছিলেন সপ্তম স্টুডিও অ্যালবাম নিয়ে। অ্যালবামের প্রথম গান আগামী মাসেই সামনে আনবেন ভক্তদের জন্য। তবে সম্প্রতি তার পক্ষ থেকে এল ভিন্ন ঘোষণা। ‘জোকার টু’ সিনেমার সাউন্ড ট্র্যাক অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছেন তিনি খুব শিগগির। অর্থাৎ লেডি গাগার ভক্তদের জন্য দুটো অ্যালবাম সামনে আসতে যাচ্ছে অল্প সময়ের মধ্যে।

জোকার টুর সাউন্ড ট্র্যাকগুলো নিয়ে তৈরি অ্যালবামের নাম ‘হারলেকুইন’। এটি মুক্তি পাবে আগামীকাল। ‘জোকার’ সিকুয়ালে হারলে কুইন চরিত্রে অভিনয়ও করেছেন লেডি গাগা। অ্যালবামটিতে ১৩টি গান রয়েছে। ইনস্টাগ্রামে করা পোস্টের মাধ্যমে গাগা জানিয়েছেন, তিনি তার নতুন সাক্ষাৎকারের জন্য প্রস্তুত। অন্যটায় বলেছেন, ‘আমাকে বলতে হবে না, আমার কী পরা দরকার।’ পোস্টগুলোকে নতুন অ্যালবামের ইঙ্গিত হিসেবেই দেখছেন ভক্তরা। 

লেডি গাগার সপ্তম স্টুডিও অ্যালবামকে সংক্ষেপে এলজিসেভেন হিসেবে চিহ্নিত করা হচ্ছে। কিন্তু হারলেকুইনের সংকেত হিসেবে লেডি গাগা লিখেছেন ৬ দশমিক ৫। অর্থাৎ লেডি গাগা একে ঠিক সপ্তম অ্যালবাম মনে করছেন না। বরং সপ্তম অ্যালবামের পূর্ববর্তী অ্যালবাম হিসেবে ধরতে চান। জোকার সিনেমায় গান গাওয়া নিয়ে তিনি বলেছেন, ‘আমি গান করছি অনেক দিন হয়েছে। তবে এমন অভিজ্ঞতা একেবারেই নতুন।’ 

গত কয়েক মাস গাগা তার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তবে তার নতুন অ্যালবাম নিয়ে খুব বেশি কিছু প্রকাশ করেননি। অবশ্য বেশকিছু পোস্টের মাধ্যমে ইঙ্গিত দিয়েছেন ভক্তদের। সম্প্রতি লেডি গাগার একটা গান মুক্তি পায় ব্রুনো মার্সের সঙ্গে, যার নাম ‘ডাই উইথ আ স্মাইল’। বিনোদন গণমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হয়েছে, গানটি এলজিসেভেন অ্যালবামে থাকবে না। এ বিষয়ে লেডি গাগা বলেছেন, ‘আমি আমার নিজের স্টুডিও অ্যালবাম নিয়েই ব্যস্ত ছিলাম। এর মধ্যে একদিন ব্রুনো মার্স ফোন দিল। তিনি তার স্টুডিওতে গিয়ে তার একটা কাজ শুনতে বলল। যখন আমি ওখানে পৌঁছলাম, তখন প্রায় মাঝরাত। সে যা শুরু করেছে, সেটা শুনে আমি রীতিমতো মুগ্ধ। তারপর আমরা সেখানে থেকেই গানটি পুরোপুরি শেষ করলাম এবং রেকর্ড করলাম।’

এর আগে ভেনিস চলচ্চিত্র উৎসবে জোকার সিনেমার প্রিমিয়ারে বাগদত্তা মাইকেল পোলানস্কিকে নিয়ে হাজির হন তিনি। সঙ্গে ছিল ‘জোকার’খ্যাত অভিনেতা জোয়াকিন ফিনিক্স ও পরিচালক টড ফিলিপসও। 

সূত্র: ভ্যারাইটি


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫