কোটালীপাড়ায় সিতাইকুন্ড সাংস্কৃতিক পরিষদের আয়োজনে মাদকবিরোধী শোভাযাত্রা

প্রকাশ: জুন ১৮, ২০২৪

বণিক বার্তা প্রতিনিধি, গোপালগঞ্জ

সর্বস্তরের মানুষের অংশগ্রহণে আজ মঙ্গলবার কোটালীপাড়ার সিতাইকুন্ড সাংস্কৃতিক পরিষদের আয়োজনে মাদকবিরোধী শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। সকাল ৭টা ৩০ মিনিটে উপজেলার ঐতিহ্যবাহী নেছারউদ্দিন তালুকদার উচ্চবিদ্যালয় অ্যান্ড কলেজ মাঠে ‘চল যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে’ স্লোগান নিয়ে সাধারণ মানুষকে সচেতন করার জন্য এই শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করা হয়। এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ স্বতস্ফুর্তভাবে এই আয়োজনে অংশ নিয়েছেন।  

 

এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এই শোভাযাত্রা ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন। তাদের মধ্যে এডভোকেট ফকির আব্দুল হাই, ওবায়দুল হক তালুকদার, বেলায়েত হোসেন হাওলাদার, আ. মালেক মোল্লা, আবুল কালাম ফকির, শেখ হাবিবুর রহমান, আ. সালাম শেখ, জায়েদ হাসান তালুকদার, আজাহার উদ্দিন শেখ, কিবরিয়া ফকির, সোহেল হাওলাদার, মঞ্জরুল ইসলাম মোর্শেদ, আবদুল্লাহ আল মামুন আলোচনা সভায় বক্তব্য রাখেন। তারা মাদকের ভয়াবহতা সম্পর্কে আলোকপাত করেন ও যুব সমাজকে এ থেকে দূরে থাকার পরামর্শ দেন। 

 

সিতাইকুন্ড সাংস্কৃতিক পরিষদ ও রিডেমি সেন্টারের কর্মকর্তা, স্থানীয় স্কুল ও কলেজের শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা শোভাযাত্রায় অংশগ্রহণ করেছেন। 


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫